আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

বাউফলে নিষেধাজ্ঞা অমান্য করায় ১০ জেলের দন্ড

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ণ | অক্টোবর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩৭ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) সংবাদদাতা: পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে ১০ জেলেকে দন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। এ সময়ে উদ্ধার করা হয়েছে ৫০ হাজার মিটার জাল। রোববার দিবাগত রাত ৩ টার দিকে বগুড়া কোষ্ট গার্ড(মৎস) এর ইনচার্জ মোঃ রেজাউল করিমের নেতৃত্বে এক অভিযান পরিচালনা করে তাঁদেরকে আটক করা হয়।
ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার পিজুস চন্দ্র দে বলেন, কোষ্ট গার্ড পুলিশ তেঁতুলিয়া নদীর মোমিনপুর পয়েন্টে অভিযান পরিচালনা করে ১০ জেলেসহ ও ৫০ হাজার মিটার জাল জব্দ করেছে। আটককৃতরা হলেন রিয়াজ(২৭), মনির(২৫), ফিরোজ হাওলাদার(২৬), হোসেন ফরাজী(২৬), আল আমিন জোমাদ্দার (২৭), মিরাজ(২২), সেন্টু মুন্সি(২৮),জালাল মোল্লা(৪০),নাসির ফরাজি (৩০) ও বাশার মুন্সী(৪১)। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেক জেলেকে ১ বছর করে দন্ড প্রদান করা হয়েছে এবং জব্দকৃত জাল উপজেলা মৎস ভবনের সামনে এনে আগুনে পড়ে ফেলা হয়েছে।

Shares