আজ রবিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

বাউফলে নিষেধাজ্ঞা অমান্য করায় ১০ জেলের দন্ড

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ণ | অক্টোবর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) সংবাদদাতা: পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে ১০ জেলেকে দন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। এ সময়ে উদ্ধার করা হয়েছে ৫০ হাজার মিটার জাল। রোববার দিবাগত রাত ৩ টার দিকে বগুড়া কোষ্ট গার্ড(মৎস) এর ইনচার্জ মোঃ রেজাউল করিমের নেতৃত্বে এক অভিযান পরিচালনা করে তাঁদেরকে আটক করা হয়।
ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার পিজুস চন্দ্র দে বলেন, কোষ্ট গার্ড পুলিশ তেঁতুলিয়া নদীর মোমিনপুর পয়েন্টে অভিযান পরিচালনা করে ১০ জেলেসহ ও ৫০ হাজার মিটার জাল জব্দ করেছে। আটককৃতরা হলেন রিয়াজ(২৭), মনির(২৫), ফিরোজ হাওলাদার(২৬), হোসেন ফরাজী(২৬), আল আমিন জোমাদ্দার (২৭), মিরাজ(২২), সেন্টু মুন্সি(২৮),জালাল মোল্লা(৪০),নাসির ফরাজি (৩০) ও বাশার মুন্সী(৪১)। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেক জেলেকে ১ বছর করে দন্ড প্রদান করা হয়েছে এবং জব্দকৃত জাল উপজেলা মৎস ভবনের সামনে এনে আগুনে পড়ে ফেলা হয়েছে।

Shares