আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

টিভি উপস্থাপক যখন ডাকাত ! দিনে একরূপ আর রাতে আরেক রুপ

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮০ বার

অনলাইন ডেস্কঃ দিনের বেলায় হাতে টিভি চ্যানেলের বুম, এখজন উপস্থাপক। আর রাতে সেই বুমই বদলে যেত আগ্নেয়াস্ত্রে, উপস্থাপক হয়ে ওঠেন একজন দূধর্ষ ডাকাত। এ যন রীতিমত ‘ ড. জেকিল এন্ড মি. হাইডের’ গল্পের মতো। রাতে ভদ্র এবং গুণী উপস্থাপক ড. জেকিল আর রাতে ডাকাতরুপি মি. হাইড। তবে মি. হাইডের মতো শেষ রক্ষা হয়নি তার। বেলজিয়ামের পুলিশের জালে ধরা পড়েছেন বেলজিয়াম-ফ্রান্সের জনপ্রিয় টিভি চ্যানেল ‘আরটিএল টিভিআই’ এর পরিচিত মুখ স্টিফেন পাওয়েলস।
গ্রেফতারের পরই ওই টিভি চ্যানেল তাকে বরখাস্ত করেছে।

ব্রাসেলস সংবাদ সংস্থার বরাত দিয়ে জানা যায়, কয়েক মাস আগে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলস ও শহরতলির বিভিন্ন এলাকায় চোর-ডাকাত-মাদক পাচারকারী-সহ দুষ্কৃতীদের ধরতে অভিযান শুরু করলে গ্রেফতার হয় কুখ্যাত অনেক দুষ্কৃতী। ব্রাসেলস পুলিশ জানায়, সেই সূত্রেই তদন্তে উঠে আসে টিভি উপস্থাপক পাওয়েলসের নাম। গত ২৮শে আগস্ট ব্রাসেলস শহরে দক্ষিণে ল্যাসনে এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

সরকারী আইনজীবীর মুখপাত্র ওয়েঙ্কে রজেন বলেন, তদন্তে নেমে পাওয়েলসের বিরুদ্ধে অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতিতে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ মেলে। গোয়েন্দারা জানতে পারেন, একটি ডাকাত দলের সক্রিয় সদস্য হিসাবে কাজ করতেন পাওয়েল। তার পরই তাঁকে গ্রেফতার করা হয়। তবে বুধবার আদালতে তোলা হলে বিচারক তার শর্তাধীন জামিন মঞ্জুর করেন।

৫০ বছর বয়সী পাওয়েলস বেলজিয়াম ছাড়া ফ্রান্সেও নানা সময়ে ফুটবল ম্যাচ এবং এই সংক্রান্ত একাধিক অনুষ্ঠানে ঘোষক বা উপস্থাপক হিসাবে কাজ করেছেন। তাই ফ্রান্সেও তিনি জনপ্রিয় মুখ। তাছাড়া বেলজিয়ামের সর্বোচ্চ টিআরপি অর্জন করা ‘লাইফ ইজ ফুল অব আনএক্সপেক্টেড টার্নস’ নামে একটি টিভি শোতেও উপস্থাপনা করতেন।

Shares