আজ শনিবার , ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

টিভি উপস্থাপক যখন ডাকাত ! দিনে একরূপ আর রাতে আরেক রুপ

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৪ বার

অনলাইন ডেস্কঃ দিনের বেলায় হাতে টিভি চ্যানেলের বুম, এখজন উপস্থাপক। আর রাতে সেই বুমই বদলে যেত আগ্নেয়াস্ত্রে, উপস্থাপক হয়ে ওঠেন একজন দূধর্ষ ডাকাত। এ যন রীতিমত ‘ ড. জেকিল এন্ড মি. হাইডের’ গল্পের মতো। রাতে ভদ্র এবং গুণী উপস্থাপক ড. জেকিল আর রাতে ডাকাতরুপি মি. হাইড। তবে মি. হাইডের মতো শেষ রক্ষা হয়নি তার। বেলজিয়ামের পুলিশের জালে ধরা পড়েছেন বেলজিয়াম-ফ্রান্সের জনপ্রিয় টিভি চ্যানেল ‘আরটিএল টিভিআই’ এর পরিচিত মুখ স্টিফেন পাওয়েলস।
গ্রেফতারের পরই ওই টিভি চ্যানেল তাকে বরখাস্ত করেছে।

ব্রাসেলস সংবাদ সংস্থার বরাত দিয়ে জানা যায়, কয়েক মাস আগে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলস ও শহরতলির বিভিন্ন এলাকায় চোর-ডাকাত-মাদক পাচারকারী-সহ দুষ্কৃতীদের ধরতে অভিযান শুরু করলে গ্রেফতার হয় কুখ্যাত অনেক দুষ্কৃতী। ব্রাসেলস পুলিশ জানায়, সেই সূত্রেই তদন্তে উঠে আসে টিভি উপস্থাপক পাওয়েলসের নাম। গত ২৮শে আগস্ট ব্রাসেলস শহরে দক্ষিণে ল্যাসনে এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

সরকারী আইনজীবীর মুখপাত্র ওয়েঙ্কে রজেন বলেন, তদন্তে নেমে পাওয়েলসের বিরুদ্ধে অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতিতে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ মেলে। গোয়েন্দারা জানতে পারেন, একটি ডাকাত দলের সক্রিয় সদস্য হিসাবে কাজ করতেন পাওয়েল। তার পরই তাঁকে গ্রেফতার করা হয়। তবে বুধবার আদালতে তোলা হলে বিচারক তার শর্তাধীন জামিন মঞ্জুর করেন।

৫০ বছর বয়সী পাওয়েলস বেলজিয়াম ছাড়া ফ্রান্সেও নানা সময়ে ফুটবল ম্যাচ এবং এই সংক্রান্ত একাধিক অনুষ্ঠানে ঘোষক বা উপস্থাপক হিসাবে কাজ করেছেন। তাই ফ্রান্সেও তিনি জনপ্রিয় মুখ। তাছাড়া বেলজিয়ামের সর্বোচ্চ টিআরপি অর্জন করা ‘লাইফ ইজ ফুল অব আনএক্সপেক্টেড টার্নস’ নামে একটি টিভি শোতেও উপস্থাপনা করতেন।

Shares