আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ম্যারাডোনা কান্ড!

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৭ বার

সীমান্তবার্তা ডেস্ক :কাজান এরিনা স্টেডিয়াম। সেখানেই আর্জেন্টিনার এবারের বিশ্বকাপের মৃত্যু ঘটল। সেই মাঠে উপস্থিত ছিলেন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। খেলার শুরুতে তাকে দেখা গিয়েছিল বেশ খোশ মেজাজে। এ সময় পার্টনার রোসিও ওলিভাকে ফ্রেঞ্চ কিস দিতে দেখা গেছে তাকে। তখন তার পাশে বসা ব্রাজিলের সাবেক আন্তর্জাতিক পর্যায়ের ও বিশ্বকাপ খেলোয়ার রোনালদো।

সেদিকে ভ্রুক্ষেপ না করে তিনি পার্টনার ওলিভাকে চুম্বনে ব্যস্ত। ম্যারাডোনার চেয়ে ৩০ বছরের ছোট এই যুবতী। বিশ্বকাপের একজন এম্বাসেডর হিসেবে ম্যারাডোনাকে রাশিয়ায় পাঠিয়েছে ফিফা। প্রতি ম্যাচে তাকে ফিফা দিয়ে যাচ্ছে ১০ হাজার পাউন্ড করে। তার উচিত ছিল মাঠে ফিফার দূত হিসেবে তার ভূমিকা ফুটিয়ে তোলা। কিন্তু তিনি যা করেছেন তার অনেকটাই এর বিরুদ্ধে গেছে। বিশ্বকাপকে ঘোষণা করা হয়েছে ধুমপানমুক্ত। কিন্তু তিনি সেই ঘোষণার প্রতি তোয়াক্কাই করেন নি। তাকে স্টেডিয়ামের ভিতরে দেখা গেছে ধুমপান করতে। ব্যক্তিগত একটি জেটে তাকে দেখা গেছে মদ পান করতে। এ নিয়ে ভিডিও প্রকাশ পেয়েছে। তাতে দেখা গেছে তার পাশে একটি ব্যাগ। তার ভিতর সন্দেহজনক সাদা পাউডার। ক্রোয়েশিয়া যখন হেরে যায় তখন তাকে দেখা গেছে লিওনেল মেসির একটি টি শার্ট দোলাচ্ছেন এবং তাতে চুমু খাচ্ছেন। আর্জেন্টিনাকে সমর্থন দেয়ার জন্য তিনি দর্শকদের উৎসাহী করার চেষ্টা করছেন। এখানেই শেষ নয়। নাইজেরিয়ার বিরুদ্ধে বিজয়ের আগে তাকে দেখা গেছে নাচতে, প্রার্থনা করতে এবং একটি ব্যানার ধরে রাখতে। লিওনেল মেসি প্রথম গোল করার পর তিনি দৈত্যের মতো করে তা উদযাপন করেছেন। এর কয়েক মিনিটের মধ্যে তাকে গভীর ঘুমে ঘুমিয়ে পড়তে দেখা গেছে। মারকোস রোহো নাইজেরিয়ার বিরুদ্ধে বিজয়সূচক গোলটি করার পর বাজেভাবে তা উদযাপন করেছেন ম্যারাডোনা। তাকে স্টেডিয়ামে চিকিৎসা নিতে দেখা গেছে। মস্কো যাওয়ার পথে তিনি ব্যক্তিগত জেট থেকে আর্জেন্টিনার সাংবাদিকদের হোয়াটসঅ্যাপ বার্তায় জানিয়েছেন, তিনি মদ পান করেছেন। স্টেডিয়ামের ভিতরে তাকে পুরো অসুস্থ দেখা গেছে। তার মৃত্যু নিয়ে ভুয়া খবর প্রকাশ করেছে যে ব্যক্তি তাকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছেন ৮ হাজার ৩৪০ পাউন্ডের।

Shares