আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ম্যারাডোনা কান্ড!

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৫০ বার

সীমান্তবার্তা ডেস্ক :কাজান এরিনা স্টেডিয়াম। সেখানেই আর্জেন্টিনার এবারের বিশ্বকাপের মৃত্যু ঘটল। সেই মাঠে উপস্থিত ছিলেন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। খেলার শুরুতে তাকে দেখা গিয়েছিল বেশ খোশ মেজাজে। এ সময় পার্টনার রোসিও ওলিভাকে ফ্রেঞ্চ কিস দিতে দেখা গেছে তাকে। তখন তার পাশে বসা ব্রাজিলের সাবেক আন্তর্জাতিক পর্যায়ের ও বিশ্বকাপ খেলোয়ার রোনালদো।

সেদিকে ভ্রুক্ষেপ না করে তিনি পার্টনার ওলিভাকে চুম্বনে ব্যস্ত। ম্যারাডোনার চেয়ে ৩০ বছরের ছোট এই যুবতী। বিশ্বকাপের একজন এম্বাসেডর হিসেবে ম্যারাডোনাকে রাশিয়ায় পাঠিয়েছে ফিফা। প্রতি ম্যাচে তাকে ফিফা দিয়ে যাচ্ছে ১০ হাজার পাউন্ড করে। তার উচিত ছিল মাঠে ফিফার দূত হিসেবে তার ভূমিকা ফুটিয়ে তোলা। কিন্তু তিনি যা করেছেন তার অনেকটাই এর বিরুদ্ধে গেছে। বিশ্বকাপকে ঘোষণা করা হয়েছে ধুমপানমুক্ত। কিন্তু তিনি সেই ঘোষণার প্রতি তোয়াক্কাই করেন নি। তাকে স্টেডিয়ামের ভিতরে দেখা গেছে ধুমপান করতে। ব্যক্তিগত একটি জেটে তাকে দেখা গেছে মদ পান করতে। এ নিয়ে ভিডিও প্রকাশ পেয়েছে। তাতে দেখা গেছে তার পাশে একটি ব্যাগ। তার ভিতর সন্দেহজনক সাদা পাউডার। ক্রোয়েশিয়া যখন হেরে যায় তখন তাকে দেখা গেছে লিওনেল মেসির একটি টি শার্ট দোলাচ্ছেন এবং তাতে চুমু খাচ্ছেন। আর্জেন্টিনাকে সমর্থন দেয়ার জন্য তিনি দর্শকদের উৎসাহী করার চেষ্টা করছেন। এখানেই শেষ নয়। নাইজেরিয়ার বিরুদ্ধে বিজয়ের আগে তাকে দেখা গেছে নাচতে, প্রার্থনা করতে এবং একটি ব্যানার ধরে রাখতে। লিওনেল মেসি প্রথম গোল করার পর তিনি দৈত্যের মতো করে তা উদযাপন করেছেন। এর কয়েক মিনিটের মধ্যে তাকে গভীর ঘুমে ঘুমিয়ে পড়তে দেখা গেছে। মারকোস রোহো নাইজেরিয়ার বিরুদ্ধে বিজয়সূচক গোলটি করার পর বাজেভাবে তা উদযাপন করেছেন ম্যারাডোনা। তাকে স্টেডিয়ামে চিকিৎসা নিতে দেখা গেছে। মস্কো যাওয়ার পথে তিনি ব্যক্তিগত জেট থেকে আর্জেন্টিনার সাংবাদিকদের হোয়াটসঅ্যাপ বার্তায় জানিয়েছেন, তিনি মদ পান করেছেন। স্টেডিয়ামের ভিতরে তাকে পুরো অসুস্থ দেখা গেছে। তার মৃত্যু নিয়ে ভুয়া খবর প্রকাশ করেছে যে ব্যক্তি তাকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছেন ৮ হাজার ৩৪০ পাউন্ডের।

Shares