আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

ম্যারাডোনা কান্ড!

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬০ বার

সীমান্তবার্তা ডেস্ক :কাজান এরিনা স্টেডিয়াম। সেখানেই আর্জেন্টিনার এবারের বিশ্বকাপের মৃত্যু ঘটল। সেই মাঠে উপস্থিত ছিলেন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। খেলার শুরুতে তাকে দেখা গিয়েছিল বেশ খোশ মেজাজে। এ সময় পার্টনার রোসিও ওলিভাকে ফ্রেঞ্চ কিস দিতে দেখা গেছে তাকে। তখন তার পাশে বসা ব্রাজিলের সাবেক আন্তর্জাতিক পর্যায়ের ও বিশ্বকাপ খেলোয়ার রোনালদো।

সেদিকে ভ্রুক্ষেপ না করে তিনি পার্টনার ওলিভাকে চুম্বনে ব্যস্ত। ম্যারাডোনার চেয়ে ৩০ বছরের ছোট এই যুবতী। বিশ্বকাপের একজন এম্বাসেডর হিসেবে ম্যারাডোনাকে রাশিয়ায় পাঠিয়েছে ফিফা। প্রতি ম্যাচে তাকে ফিফা দিয়ে যাচ্ছে ১০ হাজার পাউন্ড করে। তার উচিত ছিল মাঠে ফিফার দূত হিসেবে তার ভূমিকা ফুটিয়ে তোলা। কিন্তু তিনি যা করেছেন তার অনেকটাই এর বিরুদ্ধে গেছে। বিশ্বকাপকে ঘোষণা করা হয়েছে ধুমপানমুক্ত। কিন্তু তিনি সেই ঘোষণার প্রতি তোয়াক্কাই করেন নি। তাকে স্টেডিয়ামের ভিতরে দেখা গেছে ধুমপান করতে। ব্যক্তিগত একটি জেটে তাকে দেখা গেছে মদ পান করতে। এ নিয়ে ভিডিও প্রকাশ পেয়েছে। তাতে দেখা গেছে তার পাশে একটি ব্যাগ। তার ভিতর সন্দেহজনক সাদা পাউডার। ক্রোয়েশিয়া যখন হেরে যায় তখন তাকে দেখা গেছে লিওনেল মেসির একটি টি শার্ট দোলাচ্ছেন এবং তাতে চুমু খাচ্ছেন। আর্জেন্টিনাকে সমর্থন দেয়ার জন্য তিনি দর্শকদের উৎসাহী করার চেষ্টা করছেন। এখানেই শেষ নয়। নাইজেরিয়ার বিরুদ্ধে বিজয়ের আগে তাকে দেখা গেছে নাচতে, প্রার্থনা করতে এবং একটি ব্যানার ধরে রাখতে। লিওনেল মেসি প্রথম গোল করার পর তিনি দৈত্যের মতো করে তা উদযাপন করেছেন। এর কয়েক মিনিটের মধ্যে তাকে গভীর ঘুমে ঘুমিয়ে পড়তে দেখা গেছে। মারকোস রোহো নাইজেরিয়ার বিরুদ্ধে বিজয়সূচক গোলটি করার পর বাজেভাবে তা উদযাপন করেছেন ম্যারাডোনা। তাকে স্টেডিয়ামে চিকিৎসা নিতে দেখা গেছে। মস্কো যাওয়ার পথে তিনি ব্যক্তিগত জেট থেকে আর্জেন্টিনার সাংবাদিকদের হোয়াটসঅ্যাপ বার্তায় জানিয়েছেন, তিনি মদ পান করেছেন। স্টেডিয়ামের ভিতরে তাকে পুরো অসুস্থ দেখা গেছে। তার মৃত্যু নিয়ে ভুয়া খবর প্রকাশ করেছে যে ব্যক্তি তাকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছেন ৮ হাজার ৩৪০ পাউন্ডের।

Shares