আজ বৃহস্পতিবার , ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের উপর হামলায় বিএনপির নিন্দা

প্রকাশিতঃ ৬:০০ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৭ বার

অনলাইন ডেস্কঃ বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের উপর হামলা মার্কিন যুক্তরাষ্ট্রের উপর হামলা বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার দুপুরে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেছেন, এর মধ্যদিয়ে বর্হিবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে এবং দেশের জন্য বড় রকমের হুমকি হতে পারে। এই হামলা চালিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে এসব সন্ত্রাসীদের চিহ্নিত করে শাস্তির মুখোমুখি করার দাবি জানাই।

মির্জা ফখরুল বলেন, মার্কিন রাষ্ট্রদূত গতরাতে সুজনের পরিচালক বদিউল আলম মজুমদারের বাসায় নৈশভোজে গিয়েছিলেন। এসময় কিছু সন্ত্রাসী দরজা ধাক্কাধাক্কি করে। তিনি ভোজ শেষে বের হওয়ার সময় হামলার শিকার হন। তার গাড়িতে ইট-পাটকেল মারা হয়। তার দেহরক্ষিরা বার্নিকাটকে বাঁচিয়েছেন। দেহরক্ষিরা আহত হয়েছেন। এসময় বদিউল আলম মজুমদারের ছেলেও আহত হন।

বিএনপি মহাসচিব বলেন, মার্কিন রাষ্ট্রদূতের উপর হামলা মার্কিন যুক্তরাষ্ট্রের উপর হামলার শামিল। এতে দেশের ভামমূর্তি নষ্ট হয়েছে এবং বড় রকমের হুমকি হতে পারে। আমরা অবিলম্বে আওয়ামী সন্ত্রাসীদের চিহ্নিত করে শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়া আবার বদিউল আলম মজুমদারের বাড়িতে আক্রমণ করা মানে মুক্তচিন্তা উপর আক্রমণ করা। আমরা এর নিন্দা জানাই৷

তিনি বলেন, প্রকৃতপক্ষে এরা জনবিচ্ছিন্ন সরকার। তারা মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আওয়ামী লীগ একটি স্বৈরাচারী সন্ত্রাসী দল। এদের কাছে ছাত্রছারীর কোনো মূল্য নেই। এরা সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী এমনকি কূটনৈতিকদেরও আক্রমণ করছে। কেউ এদের হাত থেকে রেহায় পাচ্ছেন না। ঐক্যবদ্ধ হয়ে এই ফ্যাসিস্ট সরকারকে পতন করতে হবে।

Shares