আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের উপর হামলায় বিএনপির নিন্দা

প্রকাশিতঃ ৬:০০ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২৯ বার

অনলাইন ডেস্কঃ বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের উপর হামলা মার্কিন যুক্তরাষ্ট্রের উপর হামলা বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার দুপুরে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেছেন, এর মধ্যদিয়ে বর্হিবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে এবং দেশের জন্য বড় রকমের হুমকি হতে পারে। এই হামলা চালিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে এসব সন্ত্রাসীদের চিহ্নিত করে শাস্তির মুখোমুখি করার দাবি জানাই।

মির্জা ফখরুল বলেন, মার্কিন রাষ্ট্রদূত গতরাতে সুজনের পরিচালক বদিউল আলম মজুমদারের বাসায় নৈশভোজে গিয়েছিলেন। এসময় কিছু সন্ত্রাসী দরজা ধাক্কাধাক্কি করে। তিনি ভোজ শেষে বের হওয়ার সময় হামলার শিকার হন। তার গাড়িতে ইট-পাটকেল মারা হয়। তার দেহরক্ষিরা বার্নিকাটকে বাঁচিয়েছেন। দেহরক্ষিরা আহত হয়েছেন। এসময় বদিউল আলম মজুমদারের ছেলেও আহত হন।

বিএনপি মহাসচিব বলেন, মার্কিন রাষ্ট্রদূতের উপর হামলা মার্কিন যুক্তরাষ্ট্রের উপর হামলার শামিল। এতে দেশের ভামমূর্তি নষ্ট হয়েছে এবং বড় রকমের হুমকি হতে পারে। আমরা অবিলম্বে আওয়ামী সন্ত্রাসীদের চিহ্নিত করে শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়া আবার বদিউল আলম মজুমদারের বাড়িতে আক্রমণ করা মানে মুক্তচিন্তা উপর আক্রমণ করা। আমরা এর নিন্দা জানাই৷

তিনি বলেন, প্রকৃতপক্ষে এরা জনবিচ্ছিন্ন সরকার। তারা মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আওয়ামী লীগ একটি স্বৈরাচারী সন্ত্রাসী দল। এদের কাছে ছাত্রছারীর কোনো মূল্য নেই। এরা সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী এমনকি কূটনৈতিকদেরও আক্রমণ করছে। কেউ এদের হাত থেকে রেহায় পাচ্ছেন না। ঐক্যবদ্ধ হয়ে এই ফ্যাসিস্ট সরকারকে পতন করতে হবে।

Shares