আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

বাউফলে স্বেচ্ছাসেবক দলের নেতার উপর ছাত্রলীগের হামলা

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ণ | জুন ১০, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬০৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়নের সেচ্ছাসেবক দলের কর্মীসভা ছাত্রলীগের হামলায় আহত নেতা-কর্মীদের খোঁজ-খবর নিতে হাসপাতালে যান সাবেক সংসদ সদস্য মোঃ শহিদুল আলম তালুকদার। আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় বাউফল ইউনিয়নের গাসিংগা এলাকার মিয়া বাড়ির সামনে প্রাইমারী স্কুল মাঠে ওই হামলার ঘটনা ঘটে। এতে অন্তত ২০ জন সেচ্ছাসেবক দলের নেতা-কর্মী আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত সেচ্ছাসেবকদলের নেতা লিটন জানান, গোসিংগা মিয়া বাড়ির সামনে প্রাইমারী স্কুলের মাঠে স্বেচ্ছেসেবক দলের পূর্ব নির্ধারিত কর্মী সভা অনুষ্ঠানের জন্য আয়োজন সম্পন্ন করা হয়। আজ(শুক্রবার) সকালে ওই সভাস্থলের চেয়ার-টেবিল ভেঙ্গে ফেলে ছাত্রলীগ নেতা-কর্মীরা। পরে সেচ্চাসেবকদলের নেতা-কর্মী সভাস্থলে পৌছে তাদের অনুষ্ঠানের জন্য সাজানো চেয়ার-টেবিল ভাঙ্গা অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় কর্মীসভার পরিবর্তে সেখানে প্রতিবাদ সভা করে সেচ্ছাসেবক দলেরা কর্মীরা। এ সময়ে ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরিফ ও কোয়েলের নেতৃত্বে ২৫-৩০ জন ছাত্রলীগ কর্মী জিআই পাইপ ও চাইনিজ কুড়াল নিয়ে ওই প্রতিবাদ সভার কর্মীদের ওপর হামলাচালায়। এতে তিনি ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাইম সিকদার তারেক,যুগ্ম আহব্বায়ক আমিনুল ইসলাম বাদল, মদনপুরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ জুয়েল হোসেন সজিব, পৌর ছাত্র দলের সদস্য মোঃ মিরাজ হোসেনসহ অন্তত ২০ জন নেতা-কর্মী আহত হয়।

Shares