আজ শনিবার , ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে বাউফলে পুলিশের বাধাঁয় ছাত্রদলের র‌্যালী পন্ড, পরে আলোচনা সভা অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ আহত ৩৩, নিহত- ৪

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩০ বার

অনলাইন ডেস্কঃ মানিক মিয়া গাজীপুর প্রতিনিধিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার সহ ৩ জন আহত হয়েছে। এছাড়া শ্রীপুরে পৃথক দুটি দূর্ঘটনায় ২জন এবং রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনের অপর একটি দূর্ঘটনায় ২জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। :
শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর জেলায় এই দুর্ঘটনা গুলো ঘটে।
আহতরা হলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড এসআই আব্দুল বারেক ও গাড়ির চালক হেলাল উদ্দিন।
বডিগার্ড এসআই আব্দুল বারেক জানান,জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান (এনডিসি) কে বহনকারী গাড়ি রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পরে। এসময় তাদের গাড়ির চালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে উঠিয়ে দেয়। এতে বিভাগীয় কমিশনার, ও গাড়ির চালক আহত হন।
পরে তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল হাসপাতালে নেয়া হয়।গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি আশঙ্কামুক্ত।
অপরদিকে সকালে গাজীপুরের শ্রীপুরে পৃথক দুটি দূর্ঘটনায় অজ্ঞাত যুবক ও বৃদ্ধ ভিক্ষুক নিহত হয়। এবং রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনে ময়মনসিংহগামী এনা পরিবহন একই দিকগামী অপর একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গেলে ভ্যানের পেছনে সজোরে আঘাত হানে। এতে ঘটনাস্থলে এনা পরিবহনের সুপারভাইজার ও হেলপার নিহত হয়। নিহত ও আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ -কমিশনার শরিফুল ইসলাম জানান।

Shares