আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ আহত ৩৩, নিহত- ৪

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৫ বার

অনলাইন ডেস্কঃ মানিক মিয়া গাজীপুর প্রতিনিধিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার সহ ৩ জন আহত হয়েছে। এছাড়া শ্রীপুরে পৃথক দুটি দূর্ঘটনায় ২জন এবং রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনের অপর একটি দূর্ঘটনায় ২জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। :
শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর জেলায় এই দুর্ঘটনা গুলো ঘটে।
আহতরা হলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড এসআই আব্দুল বারেক ও গাড়ির চালক হেলাল উদ্দিন।
বডিগার্ড এসআই আব্দুল বারেক জানান,জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান (এনডিসি) কে বহনকারী গাড়ি রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পরে। এসময় তাদের গাড়ির চালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে উঠিয়ে দেয়। এতে বিভাগীয় কমিশনার, ও গাড়ির চালক আহত হন।
পরে তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল হাসপাতালে নেয়া হয়।গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি আশঙ্কামুক্ত।
অপরদিকে সকালে গাজীপুরের শ্রীপুরে পৃথক দুটি দূর্ঘটনায় অজ্ঞাত যুবক ও বৃদ্ধ ভিক্ষুক নিহত হয়। এবং রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনে ময়মনসিংহগামী এনা পরিবহন একই দিকগামী অপর একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গেলে ভ্যানের পেছনে সজোরে আঘাত হানে। এতে ঘটনাস্থলে এনা পরিবহনের সুপারভাইজার ও হেলপার নিহত হয়। নিহত ও আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ -কমিশনার শরিফুল ইসলাম জানান।

Shares