আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ আহত ৩৩, নিহত- ৪

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫৯ বার

অনলাইন ডেস্কঃ মানিক মিয়া গাজীপুর প্রতিনিধিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার সহ ৩ জন আহত হয়েছে। এছাড়া শ্রীপুরে পৃথক দুটি দূর্ঘটনায় ২জন এবং রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনের অপর একটি দূর্ঘটনায় ২জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। :
শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর জেলায় এই দুর্ঘটনা গুলো ঘটে।
আহতরা হলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড এসআই আব্দুল বারেক ও গাড়ির চালক হেলাল উদ্দিন।
বডিগার্ড এসআই আব্দুল বারেক জানান,জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান (এনডিসি) কে বহনকারী গাড়ি রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পরে। এসময় তাদের গাড়ির চালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে উঠিয়ে দেয়। এতে বিভাগীয় কমিশনার, ও গাড়ির চালক আহত হন।
পরে তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল হাসপাতালে নেয়া হয়।গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি আশঙ্কামুক্ত।
অপরদিকে সকালে গাজীপুরের শ্রীপুরে পৃথক দুটি দূর্ঘটনায় অজ্ঞাত যুবক ও বৃদ্ধ ভিক্ষুক নিহত হয়। এবং রাজেন্দ্রপুরের জাতীয় উদ্দ্যানের সামনে ময়মনসিংহগামী এনা পরিবহন একই দিকগামী অপর একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গেলে ভ্যানের পেছনে সজোরে আঘাত হানে। এতে ঘটনাস্থলে এনা পরিবহনের সুপারভাইজার ও হেলপার নিহত হয়। নিহত ও আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ -কমিশনার শরিফুল ইসলাম জানান।

Shares