আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ফ্রান্সে উৎসবের প্রস্তুতি

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৭৫ বার

ক্রীড়া ডেস্কঃ লুঝনিকিতে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া। কী হবে টানটান উত্তেজনা সারা দুনিয়াতেই। পৃথিবীর অর্ধেক মানুষ টিভিতে আজকের খেলা দেখবেন বলে এরই মধ্যে খবর বেরিয়েছে। ইতিহাস, ঐতিহ্য ফ্রান্সের পক্ষে। ফুটবল পন্ডিতরাও বলছেন ফ্রান্সই ফেভারিট। কিন্তু ক্রোয়াটদের পক্ষে বাজি ধরার লোকেরও অভাব নেই।

নিরপেক্ষ ফুটবল দর্শকরাও বোধকরি ক্রোয়েশিয়ার পক্ষেই। কী হবে? ইতিহাসের প্রত্যাবর্তন, না পরিবর্তন। জানা যাবে ৩-৪ ঘন্টা পরপরই। তবে উৎসবের প্রস্তুতি পুরোপুরিই নিয়ে রেখেছেন ফ্রান্সের আমুদে ভক্তরা। প্যারিসের  শাম্প দ্য  মারচ-এ ভিড় করেছেন হাজার হাজার ফুটবল ভক্ত। চারদিক থেকে খেলা দেখা যায় এখানে বড় পর্দায়। ৯০ হাজার  দর্শকের  জন্য খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে এখানে।

Shares