আজ বুধবার , ২২শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে ময়মনসিংহে দোয়া মাহফিল বিশ্বাস- শিখা গুহ রায় হালুয়াঘাটে জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষ্যে শীতবস্ত্র বিতরণ আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদার আর নেই হালুয়াঘাটে মাকে খুন করা সেই বর্বর খুনী পুলিশের হাতে আটক! নালিতাবাড়ীতে মাধ্যমিক শিক্ষক সমবায় সমিতির নির্বাচনী প্রচারনা পুলিশের বিশেষ সেবা! জনতার দোরগোড়ায় হালুয়াঘাট থানার পুলিশ নামহীন- শিখা গুহ রায় কোন অজানা শহর–শিখা গুহ রায় খুব কাছে আবার দূরে- শিখা গুহ রায় মন- শিখা গুহ রায় কাল্পনিক- শিখা গুহ রায়। আকাশের দিকে চেয়ে দেখো-শিখা গুহ রায় নিঝুম রাতে- শিখা গুহ রায় ফেলে আসা অতীত- শিখা গুহ রায়

ফ্রান্সে উৎসবের প্রস্তুতি

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৭ বার

ক্রীড়া ডেস্কঃ লুঝনিকিতে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া। কী হবে টানটান উত্তেজনা সারা দুনিয়াতেই। পৃথিবীর অর্ধেক মানুষ টিভিতে আজকের খেলা দেখবেন বলে এরই মধ্যে খবর বেরিয়েছে। ইতিহাস, ঐতিহ্য ফ্রান্সের পক্ষে। ফুটবল পন্ডিতরাও বলছেন ফ্রান্সই ফেভারিট। কিন্তু ক্রোয়াটদের পক্ষে বাজি ধরার লোকেরও অভাব নেই।

নিরপেক্ষ ফুটবল দর্শকরাও বোধকরি ক্রোয়েশিয়ার পক্ষেই। কী হবে? ইতিহাসের প্রত্যাবর্তন, না পরিবর্তন। জানা যাবে ৩-৪ ঘন্টা পরপরই। তবে উৎসবের প্রস্তুতি পুরোপুরিই নিয়ে রেখেছেন ফ্রান্সের আমুদে ভক্তরা। প্যারিসের  শাম্প দ্য  মারচ-এ ভিড় করেছেন হাজার হাজার ফুটবল ভক্ত। চারদিক থেকে খেলা দেখা যায় এখানে বড় পর্দায়। ৯০ হাজার  দর্শকের  জন্য খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে এখানে।

Shares
error: Content is protected !!