আজ শনিবার , ৪ঠা এপ্রিল, ২০২০ ইং | ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

যুক্তরাষ্ট্রে একদিনেই করোনায় ১১৬৯ জনের মৃত্যু বাউফলে কর্মহীন ক্ষুধার্ত মানুষের কান্নারোধে এক ব্যাতিক্রম উদ্যোগ হালুয়াঘাটে করোনা ভাইরাস সু’রক্ষায় পিপিইসহ স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার-! বাড়ির বাইরে দেখামাত্রই গুলির নির্দেশ দোকান খোলা রাখায় জরিমানা হালুয়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার টাকা জরিমানা ত্রাণ দিলেন ডিসি মিজানুর রহমান হালুয়াঘাটের উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হালুয়াঘাটের গাজির ভিটায় ত্রাণ দিলেন ইউএনও ময়মনসিংহে বেদে পরিবারের মাঝে ত্রাণ দিলেন এসপি নালিতাবাড়ীতে আওয়ামীলীগ নেতার ত্রাণ বিতরণ বাউফল সাংবাদিক কন্যা ও ভাগ্নির বৃত্তি লাভ করোনার গুজব : ২৭ জন আটক! গাজীপুরে একই ঘরে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ

ফ্রান্সে উৎসবের প্রস্তুতি

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৫ বার

ক্রীড়া ডেস্কঃ লুঝনিকিতে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া। কী হবে টানটান উত্তেজনা সারা দুনিয়াতেই। পৃথিবীর অর্ধেক মানুষ টিভিতে আজকের খেলা দেখবেন বলে এরই মধ্যে খবর বেরিয়েছে। ইতিহাস, ঐতিহ্য ফ্রান্সের পক্ষে। ফুটবল পন্ডিতরাও বলছেন ফ্রান্সই ফেভারিট। কিন্তু ক্রোয়াটদের পক্ষে বাজি ধরার লোকেরও অভাব নেই।

নিরপেক্ষ ফুটবল দর্শকরাও বোধকরি ক্রোয়েশিয়ার পক্ষেই। কী হবে? ইতিহাসের প্রত্যাবর্তন, না পরিবর্তন। জানা যাবে ৩-৪ ঘন্টা পরপরই। তবে উৎসবের প্রস্তুতি পুরোপুরিই নিয়ে রেখেছেন ফ্রান্সের আমুদে ভক্তরা। প্যারিসের  শাম্প দ্য  মারচ-এ ভিড় করেছেন হাজার হাজার ফুটবল ভক্ত। চারদিক থেকে খেলা দেখা যায় এখানে বড় পর্দায়। ৯০ হাজার  দর্শকের  জন্য খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে এখানে।

Shares