আজ শনিবার , ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

শ্রুতিমধুর নয় এমন প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের উদ্যোগ বাউফলে দুই সন্তানের জনকের লাশ উদ্ধার চোরাবালিতে প্রাণ গেলো দুই যুবকের সিনহা নিহতের ঘটনায় জড়িতদের কাউকে ছাড় দেয়া হবেনা: স্বরাষ্ট্রমন্ত্রী ২২ মাস পর টেকনাফ স্বাধীন হলো নিহত যুবলীগ নেতা রুমানের আবেগঘন স্ট্যাটাস নিয়ে তোলপাড় যুবলীগনেতা ও সেচ্ছাসেবকলীগ কর্মীকে হত্যার ঘটনায় বাউফলে আ’লীগ নেতাকে বহিঃস্কার বাউফলে বিদ্যুতের ভেলকিবাজি, অতিষ্ঠ জনজীবন হালুয়াঘাটে বর্নাকবলিত এলাকায় বিএনপি’র কেন্দ্রীয় নেতার ত্রাণ বিতরণ বাউফলে পুকুরে ডুবে তিন বোনে মৃত্যু হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক-৩! প্রাইভেটকার জব্ধ সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি! আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ-মিরাজ বহিস্কার বাউফলে চলাচলের পথে বাঁশের বেড়া, ভোগান্তি এটি সড়ক নাকি ফসলী জমিনের মাঠ হালুয়াঘাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনীময়

ফ্রান্সে উৎসবের প্রস্তুতি

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩৫ বার

ক্রীড়া ডেস্কঃ লুঝনিকিতে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া। কী হবে টানটান উত্তেজনা সারা দুনিয়াতেই। পৃথিবীর অর্ধেক মানুষ টিভিতে আজকের খেলা দেখবেন বলে এরই মধ্যে খবর বেরিয়েছে। ইতিহাস, ঐতিহ্য ফ্রান্সের পক্ষে। ফুটবল পন্ডিতরাও বলছেন ফ্রান্সই ফেভারিট। কিন্তু ক্রোয়াটদের পক্ষে বাজি ধরার লোকেরও অভাব নেই।

নিরপেক্ষ ফুটবল দর্শকরাও বোধকরি ক্রোয়েশিয়ার পক্ষেই। কী হবে? ইতিহাসের প্রত্যাবর্তন, না পরিবর্তন। জানা যাবে ৩-৪ ঘন্টা পরপরই। তবে উৎসবের প্রস্তুতি পুরোপুরিই নিয়ে রেখেছেন ফ্রান্সের আমুদে ভক্তরা। প্যারিসের  শাম্প দ্য  মারচ-এ ভিড় করেছেন হাজার হাজার ফুটবল ভক্ত। চারদিক থেকে খেলা দেখা যায় এখানে বড় পর্দায়। ৯০ হাজার  দর্শকের  জন্য খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে এখানে।

Shares