আজ মঙ্গলবার , ২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যুবকের লাশ উদ্ধার পরিযায়ী সংকোচ-কেয়া, কলকাতা বাউফলে আ’লীগের দু’পক্ষের পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন বিভাগীয় মামলাঃ জামালপুরের সেই ডিসি আহমেদ কবির বরখাস্ত বিরল রোগে আক্রান্ত আহসান বাঁচতে চায়! বাউফলে তিন ছাত্রলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম জনপ্রিয় ৩ নায়িকা ও ৪ মডেল কন্যার সঙ্গে ছিলো জি কে শামীমের স’ম্পর্ক! হালুয়াঘাটে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় প্রধান শিক্ষক আটক বাউফলে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পদে নির্বাচনেও জাল ভোট, আটক-১ ময়মনসিংহের ওমর ফারুক সুমন পেলেন “আনন্দ টিভি’র সেরা প্রতিবেদকের পুরস্কার! বাউফলে মাছের সঙ্গে শত্রুতা বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা বাউফলে যৌন নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়িয়ে লাইনম্যানের মৃত্যু

ফ্রান্সে উৎসবের প্রস্তুতি

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৬ বার

ক্রীড়া ডেস্কঃ লুঝনিকিতে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া। কী হবে টানটান উত্তেজনা সারা দুনিয়াতেই। পৃথিবীর অর্ধেক মানুষ টিভিতে আজকের খেলা দেখবেন বলে এরই মধ্যে খবর বেরিয়েছে। ইতিহাস, ঐতিহ্য ফ্রান্সের পক্ষে। ফুটবল পন্ডিতরাও বলছেন ফ্রান্সই ফেভারিট। কিন্তু ক্রোয়াটদের পক্ষে বাজি ধরার লোকেরও অভাব নেই।

নিরপেক্ষ ফুটবল দর্শকরাও বোধকরি ক্রোয়েশিয়ার পক্ষেই। কী হবে? ইতিহাসের প্রত্যাবর্তন, না পরিবর্তন। জানা যাবে ৩-৪ ঘন্টা পরপরই। তবে উৎসবের প্রস্তুতি পুরোপুরিই নিয়ে রেখেছেন ফ্রান্সের আমুদে ভক্তরা। প্যারিসের  শাম্প দ্য  মারচ-এ ভিড় করেছেন হাজার হাজার ফুটবল ভক্ত। চারদিক থেকে খেলা দেখা যায় এখানে বড় পর্দায়। ৯০ হাজার  দর্শকের  জন্য খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে এখানে।

Shares
error: Content is protected !!