আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

উৎসব বন্ধ করে দূর্দিনে জনগণের পাশে দড়ানঃএমরান সালেহ প্রিন্স

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ণ | জুন ১৯, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৩ বার

স্টাফ রিপোর্টারঃ বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সিলেট বিভাগসহ দেশের বিভিন্ন অন্চলে ভয়াবহ বন্যায় মানুষ যখন চরম বিপদে,নিত্যপণ্যের লাগামহীন উর্দ্ধগতিতে ঘরে ঘরে যখন বোবা কান্না, সরকার তখন নিজেদের ব্যার্থতা, দুঃশাসন আড়াল করতে সেতু উদ্বোধনের নামে কোটি কোটি টাকা অপচয় করে উৎসব আয়োজনে ব্যাস্ত। তিনি অবিলম্বে উৎসব আয়োজন বন্ধ করে বানভাসী মানুষে উদ্ধার,বিনামূল্যে খাদ্য ও আশ্রয় প্রদান এবং পর্যাপ্ত ভর্তুকি দিয়ে নিত্যপণ্য জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার ব্যাবস্থা করতে সরকারের প্রতি দাবি জানান। তিনি বলেন,জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই আওয়ামী লীগ সরকার চরম দুর্দিনে জনগণের পাশে না থেকে উৎসবে মাতোয়ারা। এসব করে তারা প্রকারান্তরে জনগণের সাথে উপহাস করছে।
তিনি ময়মনসিংহের হালুয়াঘাটে দলীয় কার্যালয়ে হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। মতবিনিময় সভায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির নব গঠিত কমিটির সদস্য আলহাজ্ব মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী,অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আবু হাসনাত বদরুল কবীর, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান লিটন, ময়মনসিংহ উত্তর জেলা যুব দলের সহ সভাপতি আবুল আজিজ খান, আবুল কাশেম ডলার, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, সহ সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, শ্রমিক দলের ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্মেলন আবদুল গণি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক ইমরান হোসাইন, সহ সাধারণ সম্পাদক রুহুল আমিন খান, সহ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দুলাল,ধোবাউড়া উপজেলা সদস্য সচিব কামরুল হাসান সুমন, মহিলা দলের সাবেক সহ সভাপতি হোসনে আরা নীলু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ময়না, হালুয়াঘাট উপজেলা ছাত্র দলের হালুয়াঘাট উপজেলা আহ্বায়ক নাইমুর আরেফিন পাপন,পৌর সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, ধোবাউড়া উপজেলা আহ্বায়ক জালাল উদ্দীন, সদস্য সচিব আমিনুল হক পলাশ,কৃষক দলের ধোবাউড়া উপজেলা আহ্বায়ক নয়ন মন্ডল, হালুয়াঘাট উপজেলা সভাপতি আনোয়ার হোসেন, তাঁতী দলের হালুয়াঘাট উপজেলা আহ্বায়ক আকিকুল ইসলাম, সদস্য সচিব আলী আজগর, ধোবাউড়া উপজেলা আহ্বায়ক ওসমান গনি, সদস্য সচিব হাসান শাহ্, মৎস্যজীবী দলের হালুয়াঘাট উপজেলা আহ্বায়ক মোশাররফ হোসেন, ধোবাউড়া উপজেলা ওলামা দল নেতা মাওলানা ওবায়দুল ইসলাম,মাওলানা হাবিবুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ
মতবিনিময় সভায় এমরান সালেহ প্রিন্স দূর্যোগ,দার্বিপাকে,দুর্ভোগ, দুঃসময়ে বিএনপির নেতাকর্মীদের জনগণের পাশে থাকতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান জনগণের জন্য রাজনীতি করেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান শহীদ জিয়ার গণমুখী রাজনীতির পতাকা বহন করে যাচ্ছেন। জনগণের দুঃসময়ে বিএনপি সব সময় তাদের পাশে ছিল,আছে এবং থাকবে।
এর আগে গতকাল বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জাতীয়তাবাদী যুবদল,তাঁতী দলের উদ্যোগে দোয়া ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ এবং জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিণী ডা.জুবাইদা রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও দূঃস্থ মহিলাদের মাঝে শাড়ী বিতরণ করা হয়। এসব কর্মসূচিতেও বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স উপস্থিত ছিলেন।

Shares