আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

বিউটি পার্লারের আড়ালে রমরমা যৌন ব্যবসা, আটক ১৭

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৮ বার

আন্তর্জাতিক ডেস্কঃ বিউটি পার্লারের আড়ালে রমরমিয়ে চলছে যৌন ব্যবসা। কলকাতার পার্কস্ট্রিট থেকে ৯ যৌনকর্মী, ৩ খদ্দের, বিউটি পার্লারের ম্যানেজারসহ আরও ৬ জনকে গ্রেফতার করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ।

শহরে যৌন ব্যবসা আর নির্দিষ্ট জায়গায় সীমাবদ্ধ নেই। অভিজাত এলাকায় এ ধরনের অনৈতিক কার্যক্রম চলছে বলে অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, এলাকার বিউটি পার্লার ও স্পা সেন্টারগুলোকে অসাধু ব্যবসায়ীরা টার্গেট করছে।

বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই। কিন্তু বিউটি পার্লার বা স্পার আড়ালে দিব্যি চলছে যৌন ব্যবসা। শনিবার রাতে গোপন সূত্রের খবরের ভিত্তিতে পার্ক স্ট্রিটে তেমনই একটি বিউটি পার্লারে অভিযান চালায় বেনিয়াপুকুর থানার পুলিশ।

হাতেনাতে ধরা পড়ে ৯ জন যৌনকর্মী ও ৩ খদ্দের। ওই ঘটনায় বিউটি পার্লারের ম্যানেজার বিকাশ চক্রবর্তীসহ আরও ৬ জনকে গ্রেফতার করা হয়। তদন্তকারীদের দাবি, দীর্ঘদিন ধরেই ৮২ নম্বর পার্ক স্ট্রিটের একটি বহুতল ভবনের তিনতলায় ওই বিউটি পার্লারে যৌন ব্যবসা চলছে।

শহরের অভিজাত ও বসতি এলাকায় যৌন ব্যবসা অবশ্য নতুন নয়। কয়েক দিন আগে সল্টলেকের সেক্টর টু-এর একটি গেস্টহাউসে যৌন ব্যবসার হদিশ পান গোয়েন্দারা। ওই ঘটনায় গেস্ট হাউসের ম্যানেজার, এক নারী পাচারকারীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৬ কিশোরীকে।

তারও আগে কলকাতা ও বাগুইআটির পাঁচটি পার্লারে যৌন ব্যবসার তথ্য জানান লালবাজারের গোয়েন্দারা। গ্রেফতার করা হয় ৫৪ জনকে। গ্রেফতার হওয়াদের কেউ যৌনকর্মী, কেউ পার্লারের মালিক অথবা এই কাজের সঙ্গেই দীর্ঘদিন জড়িত।

Shares