আজ রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

নালিতাবাড়ী সীমান্তে উদ্ধার হওয়া হাতির ঠাঁই হলো সাফারি পার্কে

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬০ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের নালিতাবাড়ী সীমান্তে উদ্ধার হওয়া হাতি শাবকটিকে গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে রাখা হয়েছে। শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে
শেরপুরের নালিতাবাড়ী সীমান্ত থেকে উদ্ধার করা হাতির শাবকটিকে গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে হস্তান্তর করা হয়েছে। শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলাম খানের নির্দেশে বন বিভাগের কর্মকর্তারা আজ শুক্রবার ভোরে শাবকটিকে নালিতাবাড়ীর মধুটিলা ইকোপার্ক থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করেন।
শেরপুরের বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. শাহীন কবির আজ দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন। এ বিষয়ে তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে আদালতের নির্দেশ পাওয়ার পর হাতির শাবকটিকে একটি ট্রাকে করে নালিতাবাড়ী থেকে গাজীপুরে নিয়ে যাওয়া হয়। পরে আজ ভোরে পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে শাবকটিকে হস্তান্তর করা হয়।

বিভাগীয় বন কর্মকর্তা শাহীন কবির আরও জানান, গত সোমবার নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বনকুড়া গ্রাম থেকে হাতির শাবকটিকে উদ্ধার করেন বন বিভাগের কর্মকর্তারা। এ সময় হাতিটির বৈধ কাগজপত্র দেখাতে না পারায় বনকুড়া গ্রামের মো. আবদুর রউফ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

Shares