আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

‌‌ইলেকশনে আসেন, মাঠে খেলা হবে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৭২ বার

নিজস্ব প্রতিনিধি: বিএনপির উদ্দেশ্য ১৪দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, গণতন্ত্রের নামে কোনো বিশৃঙ্খলা ও চক্রান্তকে ছাড় দেয়া হবে না। ইলেকশনে আসেন, মাঠে খেলা হবে। জনগণ রায় দেবে। কিন্তু ঘরের ভেতরে বসে বৈঠক করে ক্ষমতায় আসবেন সেই দিন আর ফিরে আসবে না।

শুক্রবার (৩১ আগস্ট) বিকেলে ঢাকায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় নেতা মাওলানা আবদুর রশীদ তর্কবাগীশের ৩২তম প্রয়াণ দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, একাদশ সংসদ নির্বাচন নিয়ে আলোচনার কিছু নেই, ইলেকশন যথাসময়ে হবে। ইলেকশন কমিশন তা ঠিক করবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে কিন্তু কোনো ষড়যন্ত্রকে ছাড় দেয়া হবে না। যার মনে চায় নির্বাচনে আসবে যার মনে না চায় আসবে না।

বিএনপির সঙ্গে আপস করার কথা যারা বলে তারা ভণ্ড, প্রতারক মন্তব্য করে আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, বিএনপির সঙ্গে কে হাত মেলাবে? খুনিদের সঙ্গে কোনো রাজনীতি হবে না। মির্জা ফখরুল ইসলাম গতকাল বলেছেন, তারা জামায়াতের সঙ্গে আছে। এই খুনি ঘাতকদের সঙ্গে যারা রয়েছে আর যাই হোক, বাংলাদেশর মানুষ জেনেশুনে আর অন্ধকারের দিকে যাবে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জয়-পরাজয়ে আমরা ভয় পাই না। কিন্তু একাত্তরের ঘাতকরা কোনো বিভ্রান্ত্রির মাধ্যমে যেন খুনিদের ক্ষমতায় না আনতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে, সব জায়গায় দুর্গ গড়ে তুলতে হবে।’ এ সময় তিনি ১৪ দলকে প্রস্তুত থাকারও আহ্বান জানান।

বঙ্গবন্ধুকে ছোট করার জন্য যুগ যুগ ধরে ষড়যন্ত্র হচ্ছে দাবি করে তিনি বলেন, কিন্তু কোনো লাভ হয়নি। বাংলাদেশ যতদিন আছে বঙ্গবন্ধুর নাম ততদিন থাকবে। জিয়াউর রহমান নেপথ্যে থেকে বঙ্গবন্ধুকে হত্যা করিয়েছে। বিএনপি যত বড়ই কথা বলুক না কেন জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার নেপথ্যে ছিল, তাতে কোনো সন্দেহ নেই।

বাংলাদেশ গণআজাদী লীগের প্রেসিডেন্ট অ্যাডভোকেট এস কে সিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন দলটির মহাসচিব মুহাম্মদ আতা উল্লাহ খানসহ প্রমুখ।

Shares