আজ মঙ্গলবার , ২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যুবকের লাশ উদ্ধার পরিযায়ী সংকোচ-কেয়া, কলকাতা বাউফলে আ’লীগের দু’পক্ষের পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন বিভাগীয় মামলাঃ জামালপুরের সেই ডিসি আহমেদ কবির বরখাস্ত বিরল রোগে আক্রান্ত আহসান বাঁচতে চায়! বাউফলে তিন ছাত্রলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম জনপ্রিয় ৩ নায়িকা ও ৪ মডেল কন্যার সঙ্গে ছিলো জি কে শামীমের স’ম্পর্ক! হালুয়াঘাটে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় প্রধান শিক্ষক আটক বাউফলে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পদে নির্বাচনেও জাল ভোট, আটক-১ ময়মনসিংহের ওমর ফারুক সুমন পেলেন “আনন্দ টিভি’র সেরা প্রতিবেদকের পুরস্কার! বাউফলে মাছের সঙ্গে শত্রুতা বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা বাউফলে যৌন নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়িয়ে লাইনম্যানের মৃত্যু

মেসির স্ত্রীকেও তিরস্কার করলেন যারা !

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৫৯ বার

ডেস্ক রিপোর্টঃ এবার তিরস্কারের শিকার হলেন আর্জেন্টিনার ফরোয়ার্ড ও এফসি বার্সেলোনার মেগাস্টার লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। এরই মধ্যে গ্রুপ পর্যায়ের দ্বিতীয় খেলায় ক্রোয়েশিয়ার কাছে ০-৩ গোলে হেরেছে আর্জেন্টিনা। সেই ম্যাচে মেসির আর্জেন্টিনা ছিল একেবারেই নিষ্প্রভ। ফলে ক্রোয়েশিয়ার কাছে একেবারে দুমড়ে মুচড়ে যায় আর্জেন্টিনা। তাতে মেসিকে ধুয়েমুছে দিচ্ছে মিডিয়া, ভক্তরা। কিন্তু সেই রেশ মেসি পর্যন্তই আটকে থাকে নি।

তার ক্ষোভ গিয়ে পড়ছে রোকুজ্জোর ওপরও। তিনি বিশ্বকাপে রাশিয়া যেতে পারেন নি। তবে খেলা শুরুর আগে তিনি ইন্সটাগ্রামে উল্লাস করেছিলেন। তাতে তাদের তিন মাস বয়সী ছেলের একটি ছবি পোস্ট করেছিলেন। তার ক্যাপশনে লিখেছিলেন #ভামোস পাপি। এর অর্থ হলো ‘গো ড্যাডি’ অর্থাৎ বাবা এগিয়ে যায়। ব্যস এতটুকুই রোকুজ্জোর পোস্ট। কিন্তু খেলা শুরু হওয়ার পর পরই অন্ধকার নামতে থাকে আর্জেন্টাইনদের মুখে। তারা হেরে যায়। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন ভক্তরা। তাদের একজন রোকুজ্জোর পোস্টে লেখেন ‘পাপি ইজ এ লুজার’। অর্থাৎ মেসি একজন লুজার। আরেকজন মেসির ছেলেকে উদ্দেশ্য করে লিখেছেন, টুর্নামেন্টে আর্জেন্টিনা নক আউট হওয়ার পরে শিগগিরই তোমার পাপি ফিরে আসবে। আরো একজন মেসির ছেলে ও স্ত্রীকে উদ্দেশ্য করে লিখেছেন, আমি আশা করবো তোমরা নাইজেরিয়ার বিরুদ্ধে মেসিকে ভাল খেলার জন্য উৎসাহিত করবে। তবে কেউ কেউ মেসি পরিবারের জন্য সমবেদনাও জানিয়েছেন।

Shares
error: Content is protected !!