আজ শনিবার , ৪ঠা এপ্রিল, ২০২০ ইং | ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

যুক্তরাষ্ট্রে একদিনেই করোনায় ১১৬৯ জনের মৃত্যু বাউফলে কর্মহীন ক্ষুধার্ত মানুষের কান্নারোধে এক ব্যাতিক্রম উদ্যোগ হালুয়াঘাটে করোনা ভাইরাস সু’রক্ষায় পিপিইসহ স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার-! বাড়ির বাইরে দেখামাত্রই গুলির নির্দেশ দোকান খোলা রাখায় জরিমানা হালুয়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার টাকা জরিমানা ত্রাণ দিলেন ডিসি মিজানুর রহমান হালুয়াঘাটের উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ হালুয়াঘাটের গাজির ভিটায় ত্রাণ দিলেন ইউএনও ময়মনসিংহে বেদে পরিবারের মাঝে ত্রাণ দিলেন এসপি নালিতাবাড়ীতে আওয়ামীলীগ নেতার ত্রাণ বিতরণ বাউফল সাংবাদিক কন্যা ও ভাগ্নির বৃত্তি লাভ করোনার গুজব : ২৭ জন আটক! গাজীপুরে একই ঘরে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ

মেসির স্ত্রীকেও তিরস্কার করলেন যারা !

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৫০ বার

ডেস্ক রিপোর্টঃ এবার তিরস্কারের শিকার হলেন আর্জেন্টিনার ফরোয়ার্ড ও এফসি বার্সেলোনার মেগাস্টার লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। এরই মধ্যে গ্রুপ পর্যায়ের দ্বিতীয় খেলায় ক্রোয়েশিয়ার কাছে ০-৩ গোলে হেরেছে আর্জেন্টিনা। সেই ম্যাচে মেসির আর্জেন্টিনা ছিল একেবারেই নিষ্প্রভ। ফলে ক্রোয়েশিয়ার কাছে একেবারে দুমড়ে মুচড়ে যায় আর্জেন্টিনা। তাতে মেসিকে ধুয়েমুছে দিচ্ছে মিডিয়া, ভক্তরা। কিন্তু সেই রেশ মেসি পর্যন্তই আটকে থাকে নি।

তার ক্ষোভ গিয়ে পড়ছে রোকুজ্জোর ওপরও। তিনি বিশ্বকাপে রাশিয়া যেতে পারেন নি। তবে খেলা শুরুর আগে তিনি ইন্সটাগ্রামে উল্লাস করেছিলেন। তাতে তাদের তিন মাস বয়সী ছেলের একটি ছবি পোস্ট করেছিলেন। তার ক্যাপশনে লিখেছিলেন #ভামোস পাপি। এর অর্থ হলো ‘গো ড্যাডি’ অর্থাৎ বাবা এগিয়ে যায়। ব্যস এতটুকুই রোকুজ্জোর পোস্ট। কিন্তু খেলা শুরু হওয়ার পর পরই অন্ধকার নামতে থাকে আর্জেন্টাইনদের মুখে। তারা হেরে যায়। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন ভক্তরা। তাদের একজন রোকুজ্জোর পোস্টে লেখেন ‘পাপি ইজ এ লুজার’। অর্থাৎ মেসি একজন লুজার। আরেকজন মেসির ছেলেকে উদ্দেশ্য করে লিখেছেন, টুর্নামেন্টে আর্জেন্টিনা নক আউট হওয়ার পরে শিগগিরই তোমার পাপি ফিরে আসবে। আরো একজন মেসির ছেলে ও স্ত্রীকে উদ্দেশ্য করে লিখেছেন, আমি আশা করবো তোমরা নাইজেরিয়ার বিরুদ্ধে মেসিকে ভাল খেলার জন্য উৎসাহিত করবে। তবে কেউ কেউ মেসি পরিবারের জন্য সমবেদনাও জানিয়েছেন।

Shares