আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মেসির স্ত্রীকেও তিরস্কার করলেন যারা !

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,৯১৩ বার

ডেস্ক রিপোর্টঃ এবার তিরস্কারের শিকার হলেন আর্জেন্টিনার ফরোয়ার্ড ও এফসি বার্সেলোনার মেগাস্টার লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। এরই মধ্যে গ্রুপ পর্যায়ের দ্বিতীয় খেলায় ক্রোয়েশিয়ার কাছে ০-৩ গোলে হেরেছে আর্জেন্টিনা। সেই ম্যাচে মেসির আর্জেন্টিনা ছিল একেবারেই নিষ্প্রভ। ফলে ক্রোয়েশিয়ার কাছে একেবারে দুমড়ে মুচড়ে যায় আর্জেন্টিনা। তাতে মেসিকে ধুয়েমুছে দিচ্ছে মিডিয়া, ভক্তরা। কিন্তু সেই রেশ মেসি পর্যন্তই আটকে থাকে নি।

তার ক্ষোভ গিয়ে পড়ছে রোকুজ্জোর ওপরও। তিনি বিশ্বকাপে রাশিয়া যেতে পারেন নি। তবে খেলা শুরুর আগে তিনি ইন্সটাগ্রামে উল্লাস করেছিলেন। তাতে তাদের তিন মাস বয়সী ছেলের একটি ছবি পোস্ট করেছিলেন। তার ক্যাপশনে লিখেছিলেন #ভামোস পাপি। এর অর্থ হলো ‘গো ড্যাডি’ অর্থাৎ বাবা এগিয়ে যায়। ব্যস এতটুকুই রোকুজ্জোর পোস্ট। কিন্তু খেলা শুরু হওয়ার পর পরই অন্ধকার নামতে থাকে আর্জেন্টাইনদের মুখে। তারা হেরে যায়। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন ভক্তরা। তাদের একজন রোকুজ্জোর পোস্টে লেখেন ‘পাপি ইজ এ লুজার’। অর্থাৎ মেসি একজন লুজার। আরেকজন মেসির ছেলেকে উদ্দেশ্য করে লিখেছেন, টুর্নামেন্টে আর্জেন্টিনা নক আউট হওয়ার পরে শিগগিরই তোমার পাপি ফিরে আসবে। আরো একজন মেসির ছেলে ও স্ত্রীকে উদ্দেশ্য করে লিখেছেন, আমি আশা করবো তোমরা নাইজেরিয়ার বিরুদ্ধে মেসিকে ভাল খেলার জন্য উৎসাহিত করবে। তবে কেউ কেউ মেসি পরিবারের জন্য সমবেদনাও জানিয়েছেন।

Shares