আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফর আবারও স্থগিত! পরবর্তীতে নতুন তারিখ ঘোষনা

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ণ | অক্টোবর ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪২ বার

ওনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ সফর ফের স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফর করার কথা ছিল। বুধবার (৩ অক্টোবর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফরের তারিখ পরবর্তীতে জানানো হবে। ”
এর আগেও চলতি বছরের ৫ এপ্রিল ও ১২ এপ্রিল দুই দফা প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফর করার কথা থাকলেও পরবর্তীতে সেটি স্থগিত করা হয়। প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফর স্থগিতের বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান সন্ধ্যা পৌনে ৭টায় জানান, প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফরের নতুন তারিখ শিগগিরই জানানো হবে। ”
তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সফরকালে ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠ থেকে ব্রহ্মপুত্র নদের ওপারে নতুন আধুনিক বিভাগীয় শহরের বিভিন্ন স্থাপনা ও দপ্তরের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা ছিল।
একই সঙ্গে তিনি প্রায় ৬৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং অর্ধ শতাধিক উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা ছিল।”

Shares