আজ সোমবার , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ণ | জুন ১৮, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: প্রথম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী বাউফলের কেশবপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু বলেছেন,‘ইউনিয়নের উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার জন্য জনগণের সেবক হতে চাই। নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করার মাধ্যমে সব ধরনের নাগরিক সুবিধা সম্পন্ন একটি ইউনিয়ন গড়ার সুযোগ দিবেন, ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হলে জনগণের কল্যাণে কাজ করবো। আজ শুক্রবার বিকেল ৩ টায় মেহেন্দীপুর বাজারে এক পথ সভায় এসব কথা বলেন তিনি। সালেহ উদ্দিন পিকু বাংলাদেশ আওয়ামী লীগের বাউফল উপজেলা শাখার সহ-সভাপতি ও ওই ইউনিয়নের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে মাষ্টার্স পাশ করে তিনি প্রথমে বাউফল ডিগ্রী কলেজে গনিত বিষয়ের প্রভাষক হিসেবে চাকুরি জীবন শুরু করেন। পরে ২০১০ ইং সালের ২৫ ফেব্রুয়ারী কেশবপুর ডিগ্রী কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। এরপর কলেজের গরীব ও মেধাবী শিক্ষার্থীর নানা রকমের সুযোগ সুবিধা প্রদানসহ রাজনৈতিক নেতা হিসেবে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখেন তিনি। তাঁর পিতা মৃত জালাল উদ্দিন আহম্মেদ কেশবপুর কলেজের প্রতিষ্ঠাতা ও কেশবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। সব মিলিয়ে কেশবপুরবাসী মাঝে অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকুর পরিবারের আলাদা একটা ইমেজ থাকায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।
আগামী ২১ জুন নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ করে দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, নৌকা প্রতিক জননেত্রী শেখ হাসিনার প্রতীক, এটা বঙ্গবন্ধুর প্রতীক, এই প্রতীক উন্নয়নের প্রতীক, এই প্রতীক মুক্তিযুদ্ধের প্রতীক। সকলের সমন্বয়ে ও পরামর্শক্রমে কেশবপুর ইউনিয়নের উন্নয়ন করতে চাই। এসময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রভাষক ফরিদ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মনিরুজ্জামান খান টিটু, ইউনিয়ন যুবলীগের সভাপতি জহিরুল হক, ছাত্রলীগের সভাপতি ইব্রহিম মাতুব্বর প্রমুখ।

Shares