আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

বাউফল পৌরসভার ৩ টি ওয়ার্ডের রেড জোনের আদেশ স্থগিত

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৪ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল পৌরসভার রেড জোন হিসেবে ঘোষিত তিনটি ওয়ার্ডের আদেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম। আজ বুধবার বেলা ১ টার দিকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, করোনা সংক্রমনের বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওর্য়াডকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছিল। কিন্ত জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ ওই নির্দেশনাকে অনুমোদন না দেয়ায় রেড জোন কার্যক্রম আপাতত কার্যকর করা হচ্ছে না। প্রস্তুত থাকতে বলা হয়েছে। অনুমোদন পেলেই রেড জোনের কার্যক্রম কার্যকর করা হবে। এর আগে ১৬ জুন মঙ্গলবার সকালে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় থেকে বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করে একটি আদেশ জারি করেন। ওই আদেশ কার্যকর করার জন্য উপজেলা প্রশাসন বাউফল পৌরসভার ২,৪,ও ৭ নং ওয়ার্ডকে লকডাউন করে দেন।
বাউফল উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন বলেন, রেড জোনের আদেশ জারির করার পর জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ তা অনুমোদন না দেয়ায় রেড জোনের আদেশ স্থগিত করা হয়েছে। তবে স্বল্প পরিসরে লকডাউন কার্যক্রম অব্যাহত রয়েছে। ওই আদেশ অনুমোদন না পাওয়া পর্যন্ত ব্যবসায়িরা স্বাস্থ্য বিধি মেনে বিকাল ৪ টা পর্যন্ত দোকাপাট খোলা রাখতে পারবেন।

Shares