আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফল পৌরসভার ৩ টি ওয়ার্ডের রেড জোনের আদেশ স্থগিত

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৪ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল পৌরসভার রেড জোন হিসেবে ঘোষিত তিনটি ওয়ার্ডের আদেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম। আজ বুধবার বেলা ১ টার দিকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, করোনা সংক্রমনের বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওর্য়াডকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছিল। কিন্ত জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ ওই নির্দেশনাকে অনুমোদন না দেয়ায় রেড জোন কার্যক্রম আপাতত কার্যকর করা হচ্ছে না। প্রস্তুত থাকতে বলা হয়েছে। অনুমোদন পেলেই রেড জোনের কার্যক্রম কার্যকর করা হবে। এর আগে ১৬ জুন মঙ্গলবার সকালে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় থেকে বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করে একটি আদেশ জারি করেন। ওই আদেশ কার্যকর করার জন্য উপজেলা প্রশাসন বাউফল পৌরসভার ২,৪,ও ৭ নং ওয়ার্ডকে লকডাউন করে দেন।
বাউফল উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন বলেন, রেড জোনের আদেশ জারির করার পর জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ তা অনুমোদন না দেয়ায় রেড জোনের আদেশ স্থগিত করা হয়েছে। তবে স্বল্প পরিসরে লকডাউন কার্যক্রম অব্যাহত রয়েছে। ওই আদেশ অনুমোদন না পাওয়া পর্যন্ত ব্যবসায়িরা স্বাস্থ্য বিধি মেনে বিকাল ৪ টা পর্যন্ত দোকাপাট খোলা রাখতে পারবেন।

Shares