আজ মঙ্গলবার , ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

বাউফল পৌরসভার ৩ টি ওয়ার্ডের রেড জোনের আদেশ স্থগিত

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০৭ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল পৌরসভার রেড জোন হিসেবে ঘোষিত তিনটি ওয়ার্ডের আদেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম। আজ বুধবার বেলা ১ টার দিকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, করোনা সংক্রমনের বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওর্য়াডকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছিল। কিন্ত জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ ওই নির্দেশনাকে অনুমোদন না দেয়ায় রেড জোন কার্যক্রম আপাতত কার্যকর করা হচ্ছে না। প্রস্তুত থাকতে বলা হয়েছে। অনুমোদন পেলেই রেড জোনের কার্যক্রম কার্যকর করা হবে। এর আগে ১৬ জুন মঙ্গলবার সকালে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় থেকে বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করে একটি আদেশ জারি করেন। ওই আদেশ কার্যকর করার জন্য উপজেলা প্রশাসন বাউফল পৌরসভার ২,৪,ও ৭ নং ওয়ার্ডকে লকডাউন করে দেন।
বাউফল উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন বলেন, রেড জোনের আদেশ জারির করার পর জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ তা অনুমোদন না দেয়ায় রেড জোনের আদেশ স্থগিত করা হয়েছে। তবে স্বল্প পরিসরে লকডাউন কার্যক্রম অব্যাহত রয়েছে। ওই আদেশ অনুমোদন না পাওয়া পর্যন্ত ব্যবসায়িরা স্বাস্থ্য বিধি মেনে বিকাল ৪ টা পর্যন্ত দোকাপাট খোলা রাখতে পারবেন।

Shares