আজ রবিবার , ২রা আগস্ট, ২০২০ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক-৩! প্রাইভেটকার জব্ধ সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি! আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ-মিরাজ বহিস্কার বাউফলে চলাচলের পথে বাঁশের বেড়া, ভোগান্তি এটি সড়ক নাকি ফসলী জমিনের মাঠ হালুয়াঘাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনীময় হালুয়াঘাটে আজ আরও ২ জনের করোনা পজিটিভ হালুয়াঘাটে কুকুরের টানাহেচড়া থেকে নবজাতক উদ্ধার হালুয়াঘাটে ব্যাংক কর্মকর্তাসহ আরও ৩ জনের করোনা পজিটিভ ফুলপুরে আক্রোশমূলে যুবককে দড়ি দিয়ে বেঁধে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ মতিয়া চৌধুরীকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ার প্রস্তাব হালুয়াঘাটে গরু চোর আটক হালুয়াঘাট পৌর সভায় ২১ কোটি টাকা বাজেট পেশ ময়মনসিংহে নতুন ১২১ জনসহ আক্রান্ত বেড়ে ১৭৭৭ জন করোনায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মৃত্যু হালুয়াঘাটে ২৪ ঘন্টায় শিক্ষা অফিসারসহ ২০ জনের করোনা শনাক্ত

বাউফল পৌরসভার ৩ টি ওয়ার্ডের রেড জোনের আদেশ স্থগিত

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল পৌরসভার রেড জোন হিসেবে ঘোষিত তিনটি ওয়ার্ডের আদেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম। আজ বুধবার বেলা ১ টার দিকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, করোনা সংক্রমনের বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওর্য়াডকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছিল। কিন্ত জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ ওই নির্দেশনাকে অনুমোদন না দেয়ায় রেড জোন কার্যক্রম আপাতত কার্যকর করা হচ্ছে না। প্রস্তুত থাকতে বলা হয়েছে। অনুমোদন পেলেই রেড জোনের কার্যক্রম কার্যকর করা হবে। এর আগে ১৬ জুন মঙ্গলবার সকালে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় থেকে বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করে একটি আদেশ জারি করেন। ওই আদেশ কার্যকর করার জন্য উপজেলা প্রশাসন বাউফল পৌরসভার ২,৪,ও ৭ নং ওয়ার্ডকে লকডাউন করে দেন।
বাউফল উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন বলেন, রেড জোনের আদেশ জারির করার পর জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ তা অনুমোদন না দেয়ায় রেড জোনের আদেশ স্থগিত করা হয়েছে। তবে স্বল্প পরিসরে লকডাউন কার্যক্রম অব্যাহত রয়েছে। ওই আদেশ অনুমোদন না পাওয়া পর্যন্ত ব্যবসায়িরা স্বাস্থ্য বিধি মেনে বিকাল ৪ টা পর্যন্ত দোকাপাট খোলা রাখতে পারবেন।

Shares