আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফল পৌরসভার ৩ টি ওয়ার্ডের রেড জোনের আদেশ স্থগিত

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল পৌরসভার রেড জোন হিসেবে ঘোষিত তিনটি ওয়ার্ডের আদেশ স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম। আজ বুধবার বেলা ১ টার দিকে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, করোনা সংক্রমনের বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওর্য়াডকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছিল। কিন্ত জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ ওই নির্দেশনাকে অনুমোদন না দেয়ায় রেড জোন কার্যক্রম আপাতত কার্যকর করা হচ্ছে না। প্রস্তুত থাকতে বলা হয়েছে। অনুমোদন পেলেই রেড জোনের কার্যক্রম কার্যকর করা হবে। এর আগে ১৬ জুন মঙ্গলবার সকালে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় থেকে বাউফল পৌরসভার ২,৪ ও ৭ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করে একটি আদেশ জারি করেন। ওই আদেশ কার্যকর করার জন্য উপজেলা প্রশাসন বাউফল পৌরসভার ২,৪,ও ৭ নং ওয়ার্ডকে লকডাউন করে দেন।
বাউফল উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন বলেন, রেড জোনের আদেশ জারির করার পর জনপ্রশাসন মন্ত্রনালয়ের জাতীয় টেকনিক্যাল বিভাগ তা অনুমোদন না দেয়ায় রেড জোনের আদেশ স্থগিত করা হয়েছে। তবে স্বল্প পরিসরে লকডাউন কার্যক্রম অব্যাহত রয়েছে। ওই আদেশ অনুমোদন না পাওয়া পর্যন্ত ব্যবসায়িরা স্বাস্থ্য বিধি মেনে বিকাল ৪ টা পর্যন্ত দোকাপাট খোলা রাখতে পারবেন।

Shares