আজ বুধবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

বাউফলে লঞ্চের ধাক্কায় খেয়া ডুবিতে নিহত-১, নিখোঁজ-২

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ণ | জুন ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী বাউফলের নুরাইনপুর বন্দরের লঞ্চঘাটের অদূরে খেয়াঘাট এলাকায় লঞ্চের থাক্কায় খেয়া ডুবিতে আনোয়ার হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছে এক দম্পত্তি। আজ বৃহস্পতিবার সকাল ৫ টার দিকে এ ঘটে এ ঘটনা।
প্র্রত্যক্ষদর্শি ও স্থানীয় কয়েকজন জানায়, নুরাইনপুর খেয়াঘাট এলাকায় ১০-১২জন লোক ভর্তি একটি খেয়া নদী পারাপারের সময় ঢাকা থেকে কালাইয়াগামী ঈগল-৪ নামে একটি লঞ্চের থাক্কায় উল্টে গিয়ে পানিতে ডুবে যায় খেয়ার ওই নৌকা। এ সময়ে স্থানীয়রা কেশবপুর ইউপির ভরিপাশা গ্রামের হাফেজ খানের ছেলে খেয়াঘাট এলাকার চায়ের দোকানী আনোয়ার হোসেনকে উদ্ধার করতে সক্ষম হলেও কিছু সময় পরেই মারা যান তিনি । নিখোঁজ রয়েছেন একই এলাকার আসলাম ও তার স্ত্রী জান্নাত নামে এক দম্পতি। কাপড়চোপ ভর্তি একটি ব্যাগ পাওয়া গেলেও সকাল সাড়ে ১১ টা পর্যন্ত কোন সন্ধান মেলেনি ওই দম্পতির। এ ঘটনায় আরো নিখোঁজ কিংবা হতাহত আছে কি না সে বিষয়ে উদ্ধারসহ খোঁজ নেওয়ার চেস্টা অব্যহত রেখেছেন স্থানীয়রা।
এ ঘটনায় ঈগল-৪ লঞ্চের ইন্সেপেক্টর আলমগীর হোসেনের সঙ্গে যোগাযোগের জন্য তাঁর মুঠো ফোন (০১৭২৪৩০৪৩০০) এই নম্বরে কল দেয়া হলে তিনি কল রিসিভ করেননি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনায় এখন পর্যন্ত একজন নিহত ও দুজন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

Shares