আজ মঙ্গলবার , ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাউফলে লঞ্চের ধাক্কায় খেয়া ডুবিতে নিহত-১, নিখোঁজ-২

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ণ | জুন ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী বাউফলের নুরাইনপুর বন্দরের লঞ্চঘাটের অদূরে খেয়াঘাট এলাকায় লঞ্চের থাক্কায় খেয়া ডুবিতে আনোয়ার হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছে এক দম্পত্তি। আজ বৃহস্পতিবার সকাল ৫ টার দিকে এ ঘটে এ ঘটনা।
প্র্রত্যক্ষদর্শি ও স্থানীয় কয়েকজন জানায়, নুরাইনপুর খেয়াঘাট এলাকায় ১০-১২জন লোক ভর্তি একটি খেয়া নদী পারাপারের সময় ঢাকা থেকে কালাইয়াগামী ঈগল-৪ নামে একটি লঞ্চের থাক্কায় উল্টে গিয়ে পানিতে ডুবে যায় খেয়ার ওই নৌকা। এ সময়ে স্থানীয়রা কেশবপুর ইউপির ভরিপাশা গ্রামের হাফেজ খানের ছেলে খেয়াঘাট এলাকার চায়ের দোকানী আনোয়ার হোসেনকে উদ্ধার করতে সক্ষম হলেও কিছু সময় পরেই মারা যান তিনি । নিখোঁজ রয়েছেন একই এলাকার আসলাম ও তার স্ত্রী জান্নাত নামে এক দম্পতি। কাপড়চোপ ভর্তি একটি ব্যাগ পাওয়া গেলেও সকাল সাড়ে ১১ টা পর্যন্ত কোন সন্ধান মেলেনি ওই দম্পতির। এ ঘটনায় আরো নিখোঁজ কিংবা হতাহত আছে কি না সে বিষয়ে উদ্ধারসহ খোঁজ নেওয়ার চেস্টা অব্যহত রেখেছেন স্থানীয়রা।
এ ঘটনায় ঈগল-৪ লঞ্চের ইন্সেপেক্টর আলমগীর হোসেনের সঙ্গে যোগাযোগের জন্য তাঁর মুঠো ফোন (০১৭২৪৩০৪৩০০) এই নম্বরে কল দেয়া হলে তিনি কল রিসিভ করেননি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনায় এখন পর্যন্ত একজন নিহত ও দুজন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

Shares