আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে লঞ্চের ধাক্কায় খেয়া ডুবিতে নিহত-১, নিখোঁজ-২

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ণ | জুন ১৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৮৩ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী বাউফলের নুরাইনপুর বন্দরের লঞ্চঘাটের অদূরে খেয়াঘাট এলাকায় লঞ্চের থাক্কায় খেয়া ডুবিতে আনোয়ার হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছে এক দম্পত্তি। আজ বৃহস্পতিবার সকাল ৫ টার দিকে এ ঘটে এ ঘটনা।
প্র্রত্যক্ষদর্শি ও স্থানীয় কয়েকজন জানায়, নুরাইনপুর খেয়াঘাট এলাকায় ১০-১২জন লোক ভর্তি একটি খেয়া নদী পারাপারের সময় ঢাকা থেকে কালাইয়াগামী ঈগল-৪ নামে একটি লঞ্চের থাক্কায় উল্টে গিয়ে পানিতে ডুবে যায় খেয়ার ওই নৌকা। এ সময়ে স্থানীয়রা কেশবপুর ইউপির ভরিপাশা গ্রামের হাফেজ খানের ছেলে খেয়াঘাট এলাকার চায়ের দোকানী আনোয়ার হোসেনকে উদ্ধার করতে সক্ষম হলেও কিছু সময় পরেই মারা যান তিনি । নিখোঁজ রয়েছেন একই এলাকার আসলাম ও তার স্ত্রী জান্নাত নামে এক দম্পতি। কাপড়চোপ ভর্তি একটি ব্যাগ পাওয়া গেলেও সকাল সাড়ে ১১ টা পর্যন্ত কোন সন্ধান মেলেনি ওই দম্পতির। এ ঘটনায় আরো নিখোঁজ কিংবা হতাহত আছে কি না সে বিষয়ে উদ্ধারসহ খোঁজ নেওয়ার চেস্টা অব্যহত রেখেছেন স্থানীয়রা।
এ ঘটনায় ঈগল-৪ লঞ্চের ইন্সেপেক্টর আলমগীর হোসেনের সঙ্গে যোগাযোগের জন্য তাঁর মুঠো ফোন (০১৭২৪৩০৪৩০০) এই নম্বরে কল দেয়া হলে তিনি কল রিসিভ করেননি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনায় এখন পর্যন্ত একজন নিহত ও দুজন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

Shares