আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৫, ২০২১ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৬ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের সময়ে নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাউফল পৌর আওয়ামীলীগের সভাপতি ইব্রহিম ফারুক এবং উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও পটুয়াখালী জেলা পরিষদের সদস্য মোঃ হারুন অর রশিদ খানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান কর্মসুচী পালন করেছেন নাজিরপুর ইউনিয়নের সর্বস্তরের জনগন। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পৌরসভার আট নম্বর ওয়ার্ড বাংলাবাজার এলাকায় মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর সভার প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল আলম মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রহিম খলিল, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, আওয়ামীলীগ নেতা আমির হোসেন ব্যাপরী, নাজিরপুর ইউপি সদস্য আব্দুল লতিফ মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের নেতৃত্বে উপজেলা নির্বাহি অফিসার জাকির হোসেন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ওই কর্মসূচীতে কয়েক হাজার নারী-পুরুষ অংশ গ্রহন করেন।
এর আগে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসম ফিরোজ সমর্থক এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটানা ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে পরের দিন সন্ধ্যায় পৌর মেয়র সমর্থিতরা একটি মিছিল বের করেন। মিছিলটি ফেরার পথে পাবলিক মাঠের দক্ষিন পার্ম্বে রিক্সা স্ট্যান্ডে পৌছালে মিছিলের উপর ইটপাটকেল নিক্ষেপ করেন সাংসদ সমর্থকরা। এরপর উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে সাংসদ পক্ষের নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রহিম ফারুক ,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও পটুয়াখালী জেলা পরিষদের সদস্য মোঃ হারুন অর রশিদ এবং মেয়র পক্ষের বাউফল সরকারি কলেজ শাখার সভাপতি ইউসুফ রানা ও পৌর যুবলীগ নেতা সিদ্দিকুল্লাহসহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন নেতা-কর্মী আহত হন।

Shares