আজ বুধবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

আনন্দ ভ্রমনে চিকিৎসকরা,স্বাস্থ্য সেবা ব্যাহত

প্রকাশিতঃ ৬:০৫ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬২ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ করোনা ভাইরাস মোকাবেলার কার্যক্রম বন্ধ রেখে এক স্বাচিপ নেতার নেতৃত্বে অানন্দ ভ্রমনে গেছেন চিকিৎসকরা। ফলে ভোগান্তির শিকার হতে হচ্ছে দুরদুরান্ত থেকে সেবা নিতে অাশা রোগীদের। এমন অভিযোগ পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে কর্মরত চিকিৎসকদের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার বিকেলে অানন্দ ভ্রমনের জন্য কুয়াকাটা যান তারা। ফলে ব্যাহত হচ্ছে স্বাস্থ্য সেবা। এ নিয়ে সামাজিক যেগাযোগের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। জানা গেছে, স্বাচিপ নেতা ডাঃএএসএম সায়েমের নেতৃত্বে এবং ঔষধ কোম্পানির অর্থায়নে দুই দিনের জন্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসকরা অানন্দ ভ্রমনের জন্য সাগরকন্যা কুয়াকাটা যান। ফলে বৃহস্পতিবার দুপুর থেকে অাজ শুক্রবার দুপুর পর্যন্ত হাসপাতালে ভর্তি রোগীদের দেখাশোনা করার কোন ডাক্তার রাইন্ডে কাজ করেন নাই। হাসপাতালে ভর্তি মৌষাদি গ্রামের সাইফুল ইসলাম অাকনের সঙ্গে কথা হলে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, পক্স রোগে অাক্রান্ত হয়ে চারদিন অাগে হাসপাতালে ভর্তি হয়েছিলাম। কিন্তু ডাক্তারের দেখা পয়েছি মাত্র একবার। একই অভিযোগ করেন শৌলা গ্রাম থেকে চিকিৎসা নিতে অাসা হাসপাতালে ভর্তি রিনা বেগম(২৫)।
নাম প্রকাশ না করার শর্তে এক কর্মচারি বলেন, সরকারিভাবে করোনা ভাইরাস মোকাবিলা করার কার্যক্রম পালনের কঠোর নির্দশনা থাকা সত্বেও চিকিৎকরা সেই নির্দেশনাকে তোয়াক্কা না করে অানন্দ ভ্রমনে যায়। এরকম একটা কান্ড জ্ঞানহীন কাজ তারা কিভাবে করতে পারে?
বাউফল উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কমপ্লেক্সর কর্মকর্তা ডাঃ পি,কে শাহা সাংবাদিককে বলেন, সার্বক্ষনিক চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য ডাক্তার নিয়োজিত ছিল। অামিসহ ৪/৫জন ডাক্তার শুক্রবার দুপুরের মধ্যে কর্মস্থলে চলে অাসি।

Shares