আজ বৃহস্পতিবার , ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

আনন্দ ভ্রমনে চিকিৎসকরা,স্বাস্থ্য সেবা ব্যাহত

প্রকাশিতঃ ৬:০৫ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০৮ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ করোনা ভাইরাস মোকাবেলার কার্যক্রম বন্ধ রেখে এক স্বাচিপ নেতার নেতৃত্বে অানন্দ ভ্রমনে গেছেন চিকিৎসকরা। ফলে ভোগান্তির শিকার হতে হচ্ছে দুরদুরান্ত থেকে সেবা নিতে অাশা রোগীদের। এমন অভিযোগ পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে কর্মরত চিকিৎসকদের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার বিকেলে অানন্দ ভ্রমনের জন্য কুয়াকাটা যান তারা। ফলে ব্যাহত হচ্ছে স্বাস্থ্য সেবা। এ নিয়ে সামাজিক যেগাযোগের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। জানা গেছে, স্বাচিপ নেতা ডাঃএএসএম সায়েমের নেতৃত্বে এবং ঔষধ কোম্পানির অর্থায়নে দুই দিনের জন্য উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসকরা অানন্দ ভ্রমনের জন্য সাগরকন্যা কুয়াকাটা যান। ফলে বৃহস্পতিবার দুপুর থেকে অাজ শুক্রবার দুপুর পর্যন্ত হাসপাতালে ভর্তি রোগীদের দেখাশোনা করার কোন ডাক্তার রাইন্ডে কাজ করেন নাই। হাসপাতালে ভর্তি মৌষাদি গ্রামের সাইফুল ইসলাম অাকনের সঙ্গে কথা হলে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, পক্স রোগে অাক্রান্ত হয়ে চারদিন অাগে হাসপাতালে ভর্তি হয়েছিলাম। কিন্তু ডাক্তারের দেখা পয়েছি মাত্র একবার। একই অভিযোগ করেন শৌলা গ্রাম থেকে চিকিৎসা নিতে অাসা হাসপাতালে ভর্তি রিনা বেগম(২৫)।
নাম প্রকাশ না করার শর্তে এক কর্মচারি বলেন, সরকারিভাবে করোনা ভাইরাস মোকাবিলা করার কার্যক্রম পালনের কঠোর নির্দশনা থাকা সত্বেও চিকিৎকরা সেই নির্দেশনাকে তোয়াক্কা না করে অানন্দ ভ্রমনে যায়। এরকম একটা কান্ড জ্ঞানহীন কাজ তারা কিভাবে করতে পারে?
বাউফল উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কমপ্লেক্সর কর্মকর্তা ডাঃ পি,কে শাহা সাংবাদিককে বলেন, সার্বক্ষনিক চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য ডাক্তার নিয়োজিত ছিল। অামিসহ ৪/৫জন ডাক্তার শুক্রবার দুপুরের মধ্যে কর্মস্থলে চলে অাসি।

Shares