আজ শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু

কুমিল্লার হাইওয়ে হোটেল নূরজাহানে নোংরা খাবার! ৫ লাখ টাকা জরিমানা

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২১ বার

]অনলাইন ডেস্কঃ অপরিষ্কার ও নোংরা রান্নাঘরের কারণে কুমিল্লা হাইওয়েতে অবস্থিত হোটেল নূরজাহানকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই কারণে আরও দুটি হোটেলকে জরিমানা করা হয়।

বাকি হোটেল দুটি হলো- তাজমহল এবং টাইমস স্কয়ার। মঙ্গলবার নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্যরা অ’ভিযানে গিয়ে হোটেল তিনটির রান্নাঘরে নোংরা পরিবেশ দেখতে পান।
নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবির মিলন বিষয়টি নিশ্চিত করেন। তিনি তার ফেরিফায়েড ফেসবুক পেজে এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন।
পোস্টে তিনি লিখেছেন, ‘আজ কুমিল্লা হাইওয়ে হোটেলে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের দুজন ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করেন।
মা’রাত্মক অপরিষ্কার ও অত্যন্ত নোংরা কিচেনের কারণে হোটেল নূরজাহানকে ৫ লাখ টাকা জরিমানা, তাজমহলকে ২ লাখ এবং টাইমস স্কয়ারকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়।’
‘সময় বেঁধে দেয়া হয়েছে। এর মধ্যে তারা কিচেনের পরিবেশ উন্নত না করলে চরম ব্যবস্থা নেয়া হবে।’ খাবারের দামের বিষয়ে তিনি লেখেন, ‘দামের বিষয়ে আমাদের করণীয় কিছু নেই।

সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে বেশি দাম রাখা হলে ভোক্তা অধিকারে অ’ভিযোগ করতে হবে মেমো বা রশিদ দিয়ে। মূল্যতালিকা দেয়া থাকলে কারও করার কিছু নেই। ধরে নেয়া হয় ভোক্তা তা জেনেই খেয়েছেন।’

Shares