আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

দরিদ্র মানুষের মুখে একটু হাসি ফুটানোই যুবলীগ নেতা রুমেলের স্বার্থকতা

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩০ বার

মাসুদ রানা, ময়মনসিংহ ২ জুন: আমাদের দেশ উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলবো আমরা। এ স্বপ্ন এখন বাস্তব বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায়। তবে এখনও আমাদের দেশে অনেক মানুষ রয়ে গেছে দারিদ্র্য সীমানায়। তাই ময়মনসিংহ নগরীর চরপাড়া নিজ এলাকায় গরীব অসহায়দের পাশে ছাঁয়া হয়ে আছেন জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল।

পবিত্র মাহে রমজানে পথচারী রোজাদারদের বিনামূল্যে সেহেরি ও ইফতার করাচ্ছেন সততা যুব সংঘ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যার প্রতিষ্ঠাতা ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য তারুণ্যের দিপ্ত যুবক আসাদুজ্জামান রুমেল। পেশায় তিনি একজন ব্যবসায়ী ও উদ্যোগতা। সব সময় নিজেকে মনে প্রানে নিয়োজিত রাখেন সমাজ সেবায়। যিনি নগরীর চরপাড়া ১৪নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয় একজন নেতা ও সমাজসেবক হিসাবে পরিচিত।

রবিবার (২ জুন) দ্বিতীয় দিনে পথচারীদের মাঝে ইফতার বিতরনীতে উপস্থিত ছিলেন সিটির ১৪ নং ওয়ার্ড কাউন্সিল ফজলুল হক উজ্জ্বল।

স্থানীয়রা জানায়, নগরীর ব্যস্ততম চরপাড়া এলাকায় সততা যুব সংঘ নামে সংগঠনটি এর আগেও স্কুলের শিশুদের মাঝে বিনামূল্যে টিফিন বিতরন করেন। এবার পবিত্র মাহে রমজানে এলাকার দরিদ্র ও রোজাদার পথচারীদের মাঝে বিনামূল্যে তিনদিন সেহরী ও ইফতারের ব্যবস্থা করেছে। আজ দ্বিতীয় দিনের মতো এ কর্মসূচী পালন করেছে সংগঠনটি। চরপাড়া স্টাফ কোয়ার্টার গেইট সংলগ্ন প্যান্ডেলে এই কর্মসূচী চলবে আগামীকাল পর্যন্ত।

সততা যুব সংঘের প্রতিষ্ঠাতা জেলা যুবলীগ সদস্য আসাদুজ্জামান রুমেল বলেন, পবিত্র মাহে রমজানে রোজাদার পথচারী, সুবিধাবঞ্চিত শিশু ও বৃদ্ধদের মুখে একটু খাবার তুলে দিতে পেরে আমরা স্বার্থক। কারণ দরিদ্র মানুষের মুখে হাসি ফোটানোর এই দীর্ঘযাত্রায় আজকের অর্জন আমাদের সবাইকে একটি অবিশ্বাস্য মুহূর্ত উপহার দিয়েছে ।

Shares