আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাড়ি থেকে দারোয়ানের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫২ বার

 

রাজশাহী প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের রাজশাহীর বাঘায় অবস্থিত গ্রামের বাড়িতে দারোয়ানের দায়িত্ব পালনরত মফিজ উদ্দিন নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।

শুক্রবার (১৭ আগস্ট) দুপুর ১২টার দিকে বাঘায় নিজের আম বাগান থেকে মফিজ উদ্দিনের (৫২) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি বাঘার আড়ানী পৌর বাজারের বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায়।

জানাযায়, প্রতিমন্ত্রী গ্রামের বাড়িতে থাকার সময়টুকুতেই মূলত তিনি ওই দায়িত্বে থাকতেন। আর প্রতিমন্ত্রী ঢাকায় চলে গেলে মফিজ উদ্দিন রাজশাহী শহরে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন।

নিহতের পারিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ সকাল ৯টার দিকে নিজের আম বাগান দেখতে বাড়ি থেকে রেব হন মফিজ। পরে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ দিয়াড়পাড়া গ্রামের আম বাগান থেকে লাশটি উদ্ধার করে।

মফিজ উদ্দিনের স্ত্রীর ভাষ্যমতে, মফিজ তিনদিন আগে রাজশাহী থেকে বাড়িতে আসেন। তিনি আজ আবার রাজশাহীতে ফিরে যাওয়ার কথা ছিল। রাজশাহী যাওয়ার আগে তিনি আম বাগান দেখতে বের হয়েছিলেন। কিন্তু তিনি আর জীবিত ফেরেননি।

এ বিষয়ে জানতে চাইলে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা বলেন, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় মফিজের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তার মৃত্যুর রহস্য জানা যায়নি। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। তার মৃত্যুর রহস্য উদ্ধারের চেষ্টা চলছে।

Shares