আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

বাউফলে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে পরিত্যাক্ত একটি ডোবা থেকে অজ্ঞাত নামা এক যুবকের(৩০)লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামের গৌরাঙ্গ দাস বাড়ির সামনে কালভার্টের পাশে ডোবার পানিতে ভাসমান অবস্থায় ওই লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী এলাকায় একটি ডোবার পানিতে লাশ ভাসতে দেখা যায়। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। লাশের গায়ে সবুজ রংয়ের জামা ও পড়নে খয়রি রংয়ের চেক লুঙ্গি রয়েছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, লাশটির পরিচয় মেলেনি। ময়না তদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Shares