আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

আলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শেষ দিনে দিলরুবার নেতৃত্বে বিশাল শোভাযাত্রা

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৭ বার

মাসুদ রানা, ময়মনসিংহ ২৪ জুলাইঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে একমাস ব্যাপী অনুষ্ঠানমালার শেষ দিনে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে মহানগর যুবলীগ। এই শোভাযাত্রার নেতৃত্বদেন মহানগর যুবলীগের অন্যতম সদস্য প্রয়াত সাজ্জাদ আলম শেখ আজাদের স্ত্রী ও নারীনেত্রী দিলরুবা আক্তার দিলু।
বুধবার (২৪ জুলাই) বিকালে মহানগর যুবলীগের অন্যতম সদস্য প্রয়াত সাজ্জাদ আলম শেখ আজাদের ব্যানারে নগরীর আকুয়া এলাকা থেকে শোভাযাত্রাটি বের হয়ে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এসে গণ-সমাবেশে যোগদেন। পরে সমাবেশ শেষে আওয়ামীলীগের মুল গণ-শোভাযাত্রার সঙ্গে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউনহল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।
শোভাযাত্রার পূর্বে সমাবেশে জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক খোকার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আমিনুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি, সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু, নাজিম উদ্দিন আহমেদ প্রমুখ। এতে অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল।
শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহানগর যুবলীগ, জেলা ও মহানগর শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Shares