আজ মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

আলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শেষ দিনে দিলরুবার নেতৃত্বে বিশাল শোভাযাত্রা

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬০ বার

মাসুদ রানা, ময়মনসিংহ ২৪ জুলাইঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে একমাস ব্যাপী অনুষ্ঠানমালার শেষ দিনে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে মহানগর যুবলীগ। এই শোভাযাত্রার নেতৃত্বদেন মহানগর যুবলীগের অন্যতম সদস্য প্রয়াত সাজ্জাদ আলম শেখ আজাদের স্ত্রী ও নারীনেত্রী দিলরুবা আক্তার দিলু।
বুধবার (২৪ জুলাই) বিকালে মহানগর যুবলীগের অন্যতম সদস্য প্রয়াত সাজ্জাদ আলম শেখ আজাদের ব্যানারে নগরীর আকুয়া এলাকা থেকে শোভাযাত্রাটি বের হয়ে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এসে গণ-সমাবেশে যোগদেন। পরে সমাবেশ শেষে আওয়ামীলীগের মুল গণ-শোভাযাত্রার সঙ্গে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউনহল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।
শোভাযাত্রার পূর্বে সমাবেশে জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক খোকার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আমিনুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি, সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু, নাজিম উদ্দিন আহমেদ প্রমুখ। এতে অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল।
শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহানগর যুবলীগ, জেলা ও মহানগর শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Shares