আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

বিয়ে না করেই মা হলেন অভিনেত্রী সাক্ষী তানওয়ার

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ণ | অক্টোবর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫০৭ বার

অনলাইন ডেস্কঃ এবার রিয়্যাল লাইফেও মা হলেন সিনেমা আর ছোট পর্দার মা সাক্ষী তানওয়ার। মেয়ের নাম রেখেছের দিত্যা। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষী জানিয়েছেন, লক্ষ্মী পূজার আগেই তার ঘরে লক্ষ্মী এসেছে। তাই মা লক্ষ্মীরই এক নামানুসারে মেয়ের নামকরণ করেছেন তিনি। এ খবর প্রকাশ করেছে কলকাতার দৈনিক এবেলা.ইন। এ খবরে আরো বলা হয়েছে, ৯ মাসের দিত্যাকে দত্তক নিয়েছেন সাক্ষী। সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, মাতৃত্ববোধকে জাগানোর জন্য বিয়ে করতেই হবে এমনটা একেবারেই নয়। তিনি এও বলেন যে, পরিবার ও বন্ধুরাও সমর্থন করেছেন তার এই সিদ্ধান্তকে।
প্রসঙ্গত, সাক্ষী তানওয়ার প্রায় আট বছর ছিলেন ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। আর ছোট পর্দার পাশাপাশি তিনি এখন সিনেমা মাধ্যমেও পরিচিত মুখ। ২০১৬ সালের ‘দঙ্গল’ ছবিতে তিনি ছিলেন গীতা ও ববিতা ফাগটের মা। এ অভিনেত্রী টেলি জগতে পা রেখেছিলেন ২০০০ সালে ‘কহানি ঘর ঘর কি’ সিরিয়ালের মাধ্যমে। তার পরে তার জীবনের আরও এক বড় সুযোগ আসে ২০১১ সালে ‘বডে আচ্ছে লাগতে হ্যায়’ টেলি সিরিয়ালে।

Shares