আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

বিয়ে না করেই মা হলেন অভিনেত্রী সাক্ষী তানওয়ার

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ণ | অক্টোবর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬৮ বার

অনলাইন ডেস্কঃ এবার রিয়্যাল লাইফেও মা হলেন সিনেমা আর ছোট পর্দার মা সাক্ষী তানওয়ার। মেয়ের নাম রেখেছের দিত্যা। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষী জানিয়েছেন, লক্ষ্মী পূজার আগেই তার ঘরে লক্ষ্মী এসেছে। তাই মা লক্ষ্মীরই এক নামানুসারে মেয়ের নামকরণ করেছেন তিনি। এ খবর প্রকাশ করেছে কলকাতার দৈনিক এবেলা.ইন। এ খবরে আরো বলা হয়েছে, ৯ মাসের দিত্যাকে দত্তক নিয়েছেন সাক্ষী। সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, মাতৃত্ববোধকে জাগানোর জন্য বিয়ে করতেই হবে এমনটা একেবারেই নয়। তিনি এও বলেন যে, পরিবার ও বন্ধুরাও সমর্থন করেছেন তার এই সিদ্ধান্তকে।
প্রসঙ্গত, সাক্ষী তানওয়ার প্রায় আট বছর ছিলেন ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। আর ছোট পর্দার পাশাপাশি তিনি এখন সিনেমা মাধ্যমেও পরিচিত মুখ। ২০১৬ সালের ‘দঙ্গল’ ছবিতে তিনি ছিলেন গীতা ও ববিতা ফাগটের মা। এ অভিনেত্রী টেলি জগতে পা রেখেছিলেন ২০০০ সালে ‘কহানি ঘর ঘর কি’ সিরিয়ালের মাধ্যমে। তার পরে তার জীবনের আরও এক বড় সুযোগ আসে ২০১১ সালে ‘বডে আচ্ছে লাগতে হ্যায়’ টেলি সিরিয়ালে।

Shares