আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

বিয়ে না করেই মা হলেন অভিনেত্রী সাক্ষী তানওয়ার

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ণ | অক্টোবর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৮২ বার

অনলাইন ডেস্কঃ এবার রিয়্যাল লাইফেও মা হলেন সিনেমা আর ছোট পর্দার মা সাক্ষী তানওয়ার। মেয়ের নাম রেখেছের দিত্যা। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষী জানিয়েছেন, লক্ষ্মী পূজার আগেই তার ঘরে লক্ষ্মী এসেছে। তাই মা লক্ষ্মীরই এক নামানুসারে মেয়ের নামকরণ করেছেন তিনি। এ খবর প্রকাশ করেছে কলকাতার দৈনিক এবেলা.ইন। এ খবরে আরো বলা হয়েছে, ৯ মাসের দিত্যাকে দত্তক নিয়েছেন সাক্ষী। সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, মাতৃত্ববোধকে জাগানোর জন্য বিয়ে করতেই হবে এমনটা একেবারেই নয়। তিনি এও বলেন যে, পরিবার ও বন্ধুরাও সমর্থন করেছেন তার এই সিদ্ধান্তকে।
প্রসঙ্গত, সাক্ষী তানওয়ার প্রায় আট বছর ছিলেন ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। আর ছোট পর্দার পাশাপাশি তিনি এখন সিনেমা মাধ্যমেও পরিচিত মুখ। ২০১৬ সালের ‘দঙ্গল’ ছবিতে তিনি ছিলেন গীতা ও ববিতা ফাগটের মা। এ অভিনেত্রী টেলি জগতে পা রেখেছিলেন ২০০০ সালে ‘কহানি ঘর ঘর কি’ সিরিয়ালের মাধ্যমে। তার পরে তার জীবনের আরও এক বড় সুযোগ আসে ২০১১ সালে ‘বডে আচ্ছে লাগতে হ্যায়’ টেলি সিরিয়ালে।

Shares