আজ মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১ হালুয়াঘাটে চেয়ারম্যান ইরাদের সকল অপকর্ম ফাঁস! পুলিশের জালে আটক রিফাত হত্যা মামলার রায় ঘোষণা! মিন্নিসহ ছয় জনকে মৃত্যুদণ্ড আমতলীতে ৪’শ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার বরগুনার আমতলীতে মামলা তুলে নিতে বাদীকে বিএনপি নেতার জীবন নাশের হুমকি

ইন্দোনেশিয়ায় ভূমিকম্পের সুযোগে জেল থেকে পালালো ১২০০ বন্দী

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৭ বার

অনলাইন ডেস্কঃ ইন্দোনেশিয়ায় ভূমিকম্প দুর্গত সুলাওয়েসির তিনটি জেল থেকে পালিয়েছে ১২০০ জন বন্দী। সোমবার দেশটির বিচার মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। বিবিসি।

ভূমিকম্পে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয় সুলাওয়েসির পালু শহর। এ শহরের প্রধান কারাগারের দেয়ালও ভেঙে পড়ে শক্তিশালী ভূমিকম্পে। সুযোগ পেয়ে এখান থেকে পালিয়ে যায় ৫৮১ জন বন্দী।

তবে বিচার মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয় কোন কোন জেলে ভয় পেয়েও পালিয়ে যায় বন্দীরা। একটি জেলের ভেতর থেকে পানি বেরিয়ে আসতে থাকলে বন্দীরা ভেবেছিল পানি বাইরে আসছে। ভয়ে রাস্তায় বেরিয়ে আসে তারা।

পালুর আরেকটি কারাগারের প্রধান ফটক ভেঙে বেরিয়ে যায় বন্দীরা। জেলের কর্মকর্তা জানিয়েছেন বর্তমানে ৩৪৩ জন পলাতক রয়েছেন তার জেলে।

এ জেলটিতে পালিয়ে যাওয়ার সময় আগুনও ধরিয়ে দেয়া হয়।

বিচার মন্ত্রণালয়ের মুখপাত্র বলেন, কিছু বন্দীর সাথে অবশ্য জেল কর্মকর্তারা সমঝোতা করেছেন। বন্দীরা বলেছে ভূমিকম্প আক্রান্ত পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ শেষে তারা ফিরে আসবেন।

Shares