আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

ইন্দোনেশিয়ায় ভূমিকম্পের সুযোগে জেল থেকে পালালো ১২০০ বন্দী

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৬ বার

অনলাইন ডেস্কঃ ইন্দোনেশিয়ায় ভূমিকম্প দুর্গত সুলাওয়েসির তিনটি জেল থেকে পালিয়েছে ১২০০ জন বন্দী। সোমবার দেশটির বিচার মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। বিবিসি।

ভূমিকম্পে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয় সুলাওয়েসির পালু শহর। এ শহরের প্রধান কারাগারের দেয়ালও ভেঙে পড়ে শক্তিশালী ভূমিকম্পে। সুযোগ পেয়ে এখান থেকে পালিয়ে যায় ৫৮১ জন বন্দী।

তবে বিচার মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয় কোন কোন জেলে ভয় পেয়েও পালিয়ে যায় বন্দীরা। একটি জেলের ভেতর থেকে পানি বেরিয়ে আসতে থাকলে বন্দীরা ভেবেছিল পানি বাইরে আসছে। ভয়ে রাস্তায় বেরিয়ে আসে তারা।

পালুর আরেকটি কারাগারের প্রধান ফটক ভেঙে বেরিয়ে যায় বন্দীরা। জেলের কর্মকর্তা জানিয়েছেন বর্তমানে ৩৪৩ জন পলাতক রয়েছেন তার জেলে।

এ জেলটিতে পালিয়ে যাওয়ার সময় আগুনও ধরিয়ে দেয়া হয়।

বিচার মন্ত্রণালয়ের মুখপাত্র বলেন, কিছু বন্দীর সাথে অবশ্য জেল কর্মকর্তারা সমঝোতা করেছেন। বন্দীরা বলেছে ভূমিকম্প আক্রান্ত পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ শেষে তারা ফিরে আসবেন।

Shares