আজ সোমবার , ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চিত্র নায়ক সঞ্জয় দত্তের জীবনে ৩০৮টি ব্যর্থ প্রেমের কাহিনী!

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৩ বার

বিনোদন ডেস্ক:

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক বর্ণময় চরিত্র নায়ক সঞ্জয় দত্ত। তার পুরো ক্যারিয়ারটাই বিতর্কিত। সম্প্রতি সঞ্জয়ের জীবনের নানা ঘটনা নিয়ে বায়োপিক ‘সঞ্জু’ তৈরি করেছেন পরিচালক রাজকুমার হিরানি। সে ছবি নিয়েও তৈরি হয়েছে বহু বিতর্ক। প্রশ্ন উঠেছে, সঞ্জয়ের জীবনের সব সত্যি ঘটনা কি আদৌ দেখাতে পেরেছেন রাজকুমার?

এ ব্যাপারে নায়ক সঞ্জয় দত্তের অবশ্য দাবি, বায়োপিক নির্মাণের আগে তার জীবনের সব ঘটনাই তিনি পরিচালক হিরানিকে বলেছিলেন। সেগুলোর মধ্যে কোনটা দেখানো হবে আর কোনটা দেখানো হবে না, সেই সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক হিরানি।

সঞ্জয়ের বায়োপিক ‘সঞ্জু’তে সঞ্জয়ের ভূমিকায় নজর কেড়েছেন অভিনেতা রণবীর কাপুর। এই ছবিতে আর যা-ই থাকুক না কেন, সঞ্জয়ের জীবনের ৩০৮টি ব্যর্থ প্রেমের সম্পর্কের কথা স্পষ্ট ভাবে বলা হয়েছে। ৩০৮টি ব্যর্থ সম্পর্কের পরই নাকি সঞ্জয়ের জীবনে এসেছিলেন তার বর্তমান স্ত্রী অভিনেত্রী মান্যতা।

রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবিতে সঞ্জয়ের স্ত্রী মান্যতার ভূমিকায় অভিনয় করেছেন দিয়া মির্জা। সঞ্জয়-মান্যতার প্রেমের গল্প ছবিতে নেই। কিন্তু ছবির একটি দৃশ্যে দেখা গেছে, স্ত্রী মান্যতার সামনেই সঞ্জয় স্বীকার করেছেন, কমপক্ষে ৩০৮ জন নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল!

বলিউড সূত্রের খবর, সঞ্জয়ের সঙ্গে যখন মান্যতার প্রথম দেখা হয়, তখন মান্যতার নাম ছিল দিলনওয়াজ শেখ। সঞ্জয় সে সময় অভিনেত্রী নাদিয়া দুরানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। সে সময় ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির চেষ্টা করছিলেন দিলনওয়াজ। পরিচালক প্রকাশ ঝা তার নাম বদলে রাখেন মান্যতা। প্রকাশের ‘গঙ্গাজল’ ছবিতে অভিনয় করেন নবাগতা মান্যতা।

সে সময়ই নাকি সঞ্জয়ের সঙ্গে আলাপ হয় মান্যতার। প্রথম দেখার পরই সঞ্জয়ের প্রেমে পড়েন তিনি। তার খেয়াল রাখতে শুরু করেন মান্যতা। সঞ্জয়ের পছন্দের খাবার তৈরি করে প্রায়ই বাড়ি পৌঁছে দিতেন তিনি। এর পরই ধীরে ধীরে গড়ে ওঠে তাঁদের সম্পর্ক।

২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি অভিনেত্রী মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়। ২০১০ সালে জন্ম হয় তাদের যমজ সন্তান শাহরাহান ও ইকরার। তবে ৩০৮টি ব্যর্থ সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি সঞ্জয়। বরং তিনি বলেছিলেন, ‘সবটাই বলেছি, কতটা দেখাবেন সে সিদ্ধান্ত পরিচালকের।’

Shares