আজ মঙ্গলবার , ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

চিত্র নায়ক সঞ্জয় দত্তের জীবনে ৩০৮টি ব্যর্থ প্রেমের কাহিনী!

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭১ বার

বিনোদন ডেস্ক:

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক বর্ণময় চরিত্র নায়ক সঞ্জয় দত্ত। তার পুরো ক্যারিয়ারটাই বিতর্কিত। সম্প্রতি সঞ্জয়ের জীবনের নানা ঘটনা নিয়ে বায়োপিক ‘সঞ্জু’ তৈরি করেছেন পরিচালক রাজকুমার হিরানি। সে ছবি নিয়েও তৈরি হয়েছে বহু বিতর্ক। প্রশ্ন উঠেছে, সঞ্জয়ের জীবনের সব সত্যি ঘটনা কি আদৌ দেখাতে পেরেছেন রাজকুমার?

এ ব্যাপারে নায়ক সঞ্জয় দত্তের অবশ্য দাবি, বায়োপিক নির্মাণের আগে তার জীবনের সব ঘটনাই তিনি পরিচালক হিরানিকে বলেছিলেন। সেগুলোর মধ্যে কোনটা দেখানো হবে আর কোনটা দেখানো হবে না, সেই সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক হিরানি।

সঞ্জয়ের বায়োপিক ‘সঞ্জু’তে সঞ্জয়ের ভূমিকায় নজর কেড়েছেন অভিনেতা রণবীর কাপুর। এই ছবিতে আর যা-ই থাকুক না কেন, সঞ্জয়ের জীবনের ৩০৮টি ব্যর্থ প্রেমের সম্পর্কের কথা স্পষ্ট ভাবে বলা হয়েছে। ৩০৮টি ব্যর্থ সম্পর্কের পরই নাকি সঞ্জয়ের জীবনে এসেছিলেন তার বর্তমান স্ত্রী অভিনেত্রী মান্যতা।

রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবিতে সঞ্জয়ের স্ত্রী মান্যতার ভূমিকায় অভিনয় করেছেন দিয়া মির্জা। সঞ্জয়-মান্যতার প্রেমের গল্প ছবিতে নেই। কিন্তু ছবির একটি দৃশ্যে দেখা গেছে, স্ত্রী মান্যতার সামনেই সঞ্জয় স্বীকার করেছেন, কমপক্ষে ৩০৮ জন নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল!

বলিউড সূত্রের খবর, সঞ্জয়ের সঙ্গে যখন মান্যতার প্রথম দেখা হয়, তখন মান্যতার নাম ছিল দিলনওয়াজ শেখ। সঞ্জয় সে সময় অভিনেত্রী নাদিয়া দুরানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। সে সময় ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির চেষ্টা করছিলেন দিলনওয়াজ। পরিচালক প্রকাশ ঝা তার নাম বদলে রাখেন মান্যতা। প্রকাশের ‘গঙ্গাজল’ ছবিতে অভিনয় করেন নবাগতা মান্যতা।

সে সময়ই নাকি সঞ্জয়ের সঙ্গে আলাপ হয় মান্যতার। প্রথম দেখার পরই সঞ্জয়ের প্রেমে পড়েন তিনি। তার খেয়াল রাখতে শুরু করেন মান্যতা। সঞ্জয়ের পছন্দের খাবার তৈরি করে প্রায়ই বাড়ি পৌঁছে দিতেন তিনি। এর পরই ধীরে ধীরে গড়ে ওঠে তাঁদের সম্পর্ক।

২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি অভিনেত্রী মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়। ২০১০ সালে জন্ম হয় তাদের যমজ সন্তান শাহরাহান ও ইকরার। তবে ৩০৮টি ব্যর্থ সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি সঞ্জয়। বরং তিনি বলেছিলেন, ‘সবটাই বলেছি, কতটা দেখাবেন সে সিদ্ধান্ত পরিচালকের।’

Shares