আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

হালুয়াঘাটে জেলাপরিষদের মহিলা সদস্য শিমুলের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ | আগস্ট ০৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,৩০৬ বার

স্টাফ রিপোর্টারঃ বৃহঃপতিবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বিলডোরা বাজারে রফিক উল্লাহ চৌধুরী মানিক নামে এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে ময়মনসিংহ জেলাপরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য আসমাউল হোসনা শিমুলের বিচার ও গ্রেফতারের দাবীতে মানবন্ধন করে স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসী। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।এ সময় এলাকাবাসী উক্ত মহিলা সদস্যের বিভিন্ন অনিয়ন ও দুর্ণীতির অভিযোগ তুলে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ ঘটনায় শিমুলকে প্রধান  আসামী করে হালুয়াঘাট থানায়  ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩৭৯, ৫০৬(২) ধারায় মামলা দায়ের করেন আহত যুবক মানিকের বড় ভাই অলি উল্লাহ চৌধুরী।  এছাড়া কাজিয়াকান্দা গ্রামের শিমুলের স্বামী নজরুল ইসলাম (৪০), হারেজ আলী (৩৮), আঃ মজিদ (৫৮) এদেরকেও আসামী করা হয়েছে। অজ্ঞাত রয়েছে ৫/৬ জন।  মানিক ময়মনসিংহ  মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।তার দুই হাতের হাড় ভেঙ্গে গিয়েছে বলে জানান মামলার বাদী অলি উল্লাহ চৌধরী।

সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত  শুক্রবার রাত সারে এগারোটায় ভাড়াটিয়া মোটর সাইকেল যোগে ব্যবসায়ীক কাজ শেষে মানিক তার নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে শিমূলের বাড়ির সামনে পাকা রাস্তায় আসা মাত্রই দড়ি টানিয়ে মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এ সময় মোটরসাইকেল থামিয়ে চালক দৌড়ে পালিয়ে গেলেও মানিকের মাথা লক্ষ্য করে শিমুল দা দিয়ে কোপায়। এতে মানিক মাটিতে পরে গেলে তাকে শিমুলের সাথে আসা বাহিনীর সদস্যরা এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত করে। এতে দুই হাতের হাড় ভেঙ্গে যাই ঐ যুবকের। এবং মাথায় গুরুতর জখম হয়। (চলবে)

Shares