আজ সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স

সাসপেন্ড হতে পারে জেলাপরিষদ নেত্রী ‘শিমুল’

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৭৯ বার

স্টাফ রিপোর্টারঃ

হালুয়াঘাট উপজেলার ৬নং বিলডোরা ইউনিয়নের বিলডোরা গ্রামের মান্নান চৌধরীর পুত্র  রফিকুল্লাহ চৌধুরী মানিক (২৫) নামে এক যুবককে  সন্রাসী কায়দায় কুপিয়ে মেরে ফেলার চেষ্টার মামলায় বিতর্কিত নেত্রী শিমুল বরখাস্ত হতে পারে বলে জানিয়েছেন জেলা পরিষদের একাধিক সদস্য। যে কোন সময় তার বিরুদ্ধে প্রশাসনিক প্রদক্ষেপ নেয়া হতে পারে এমন তথ্য মিলেছে একাধিক সুত্রে। পাশাপাশি তাকে যে কোন সময়  গ্রেফতার করা হবে বলে জানান হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার। শিমুলের পুরো নাম আছমাউল হোসনা শিমুল (৪২)। সে হালুয়াঘাট উপজেলার বিলডোরা কাজিয়াকান্দা গ্রামের নজরুল ইসলামের স্ত্রী। একইসাথে ময়মনসিংহ জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের বিতর্কিত সদস্য। এ ঘটনায় শিমূলকে প্রধান আসামীসহ ৪ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত কয়েকজনকে আসামী করে হালুয়াঘাট থানায় ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩৭৯, ৫০৬(২) ধারায় মামলা দায়ের করেন আহত যুবক মানিকের বড় ভাই অলি উল্লাহ চৌধুরী। শিমুলকে প্রধান আসামী করেছেন তিনি। এছাড়া কাজিয়াকান্দা গ্রামের শিমুলের স্বামী নজরুল ইসলাম (৪০), হারেজ আলী (৩৮), আঃ মজিদ (৫৮) এদেরকেও আসামী করা হয়েছে। অজ্ঞাত রয়েছে ৫/৬ জন।  মানিক ময়মনসিংহ  মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।তার দুই হাতের হাড় ভেঙ্গে গিয়েছে বলে জানান মামলার বাদী অলি উল্লাহ চৌধরী।

সুত্রে জানা যায়, গত  শুক্রবার রাত সারে এগারোটায় ভাড়াটিয়া মোটর সাইকেল যোগে ব্যবসায়ীক কাজ শেষে মানিক তার নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে শিমূলের বাড়ির সামনে পাকা রাস্তায় আসা মাত্রই দড়ি টানিয়ে মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এ সময় মোটরসাইকেল থামিয়ে চালক দৌড়ে পালিয়ে গেলেও মানিকের মাথা লক্ষ্য করে শিমুল দা দিয়ে কোপায়। এতে মানিক মাটিতে পরে গেলে তাকে শিমুলের সাথে আসা বাহিনীর সদস্যরা এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত করে। এতে দুই হাতের হাড় ভেঙ্গে যাই ঐ যুবকের। এবং মাথায় গুরুতর জখম হয়। (চলবে)

Shares