আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

সাসপেন্ড হতে পারে জেলাপরিষদ নেত্রী ‘শিমুল’

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৭ বার

স্টাফ রিপোর্টারঃ

হালুয়াঘাট উপজেলার ৬নং বিলডোরা ইউনিয়নের বিলডোরা গ্রামের মান্নান চৌধরীর পুত্র  রফিকুল্লাহ চৌধুরী মানিক (২৫) নামে এক যুবককে  সন্রাসী কায়দায় কুপিয়ে মেরে ফেলার চেষ্টার মামলায় বিতর্কিত নেত্রী শিমুল বরখাস্ত হতে পারে বলে জানিয়েছেন জেলা পরিষদের একাধিক সদস্য। যে কোন সময় তার বিরুদ্ধে প্রশাসনিক প্রদক্ষেপ নেয়া হতে পারে এমন তথ্য মিলেছে একাধিক সুত্রে। পাশাপাশি তাকে যে কোন সময়  গ্রেফতার করা হবে বলে জানান হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার। শিমুলের পুরো নাম আছমাউল হোসনা শিমুল (৪২)। সে হালুয়াঘাট উপজেলার বিলডোরা কাজিয়াকান্দা গ্রামের নজরুল ইসলামের স্ত্রী। একইসাথে ময়মনসিংহ জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের বিতর্কিত সদস্য। এ ঘটনায় শিমূলকে প্রধান আসামীসহ ৪ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত কয়েকজনকে আসামী করে হালুয়াঘাট থানায় ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩৭৯, ৫০৬(২) ধারায় মামলা দায়ের করেন আহত যুবক মানিকের বড় ভাই অলি উল্লাহ চৌধুরী। শিমুলকে প্রধান আসামী করেছেন তিনি। এছাড়া কাজিয়াকান্দা গ্রামের শিমুলের স্বামী নজরুল ইসলাম (৪০), হারেজ আলী (৩৮), আঃ মজিদ (৫৮) এদেরকেও আসামী করা হয়েছে। অজ্ঞাত রয়েছে ৫/৬ জন।  মানিক ময়মনসিংহ  মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।তার দুই হাতের হাড় ভেঙ্গে গিয়েছে বলে জানান মামলার বাদী অলি উল্লাহ চৌধরী।

সুত্রে জানা যায়, গত  শুক্রবার রাত সারে এগারোটায় ভাড়াটিয়া মোটর সাইকেল যোগে ব্যবসায়ীক কাজ শেষে মানিক তার নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে শিমূলের বাড়ির সামনে পাকা রাস্তায় আসা মাত্রই দড়ি টানিয়ে মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এ সময় মোটরসাইকেল থামিয়ে চালক দৌড়ে পালিয়ে গেলেও মানিকের মাথা লক্ষ্য করে শিমুল দা দিয়ে কোপায়। এতে মানিক মাটিতে পরে গেলে তাকে শিমুলের সাথে আসা বাহিনীর সদস্যরা এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত করে। এতে দুই হাতের হাড় ভেঙ্গে যাই ঐ যুবকের। এবং মাথায় গুরুতর জখম হয়। (চলবে)

Shares