আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

এস এম আবু তালেব নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০২ বার

সোনারগাঁও (নারায়নগঞ্জ) সংবাদদাতাঃ জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হয়ে পুরষ্কার পেলেন আড়াইহাজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আবু তালেব। আজ ৩০ জুলাই সোমবার বিকালে নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে শিক্ষকদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে জেলা প্রশাসক রাব্বী মিয়া তার হাতে পুরষ্কার তুলে দেন।
আড়াইহাজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আবু তালেব কুমিল্লা জেলার তিতাস উপজেলায় জন্ম গ্রহণ করেন। তিনি দাউদকান্দি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে এইচ এসসি পাশ করেন। এর পর জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে রাস্ট বিজ্ঞান বিভাগে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএড ডিগ্রী অর্জন করেন।পুরস্কার পেয়ে আবু তালেব সকলের দোয়া কামনা করেন।

Shares