আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

ঠাকুর গাঁওয়ে ব্রীজের নিচে চাপা পড়ে মা-মেয়ের মৃত্যু

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৮ বার

অনলাইন ডেস্কঃ বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের নিচে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ট্রাকের ২ যাত্রী মা ও মেয়ে মারা যায়। আহত হয়েছে শিশুসহ আরও ৪ জন। বুধবার বেলা পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদরের শাহপাড়ার আব্দুল কাইয়ুমের স্ত্রী জাহেদা বেগম (৪৫) ও তার মেয়ে ছাবিনা বেগম (২০)। আহতরা হলেন, নিহত জাহেদার স্বামী আব্দুল কাইয়ুম (৫৫), নিহত ছাবিনার স্বামী জনি (২৪), শিশু পুত্র আরমান (৬) ও ট্রাক চালক সোহাগ (৪০)।
খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়।
পরে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদল, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুন, ওসি জিয়া লতিফুল ইসলাম, বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুর রশিদ, কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দি ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওসি জিয়ালতিফুল ইসলাম জানান, বুধবার বেলা পৌনে ১২ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার সাজাপুর ফুলতলা ফটকি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাওগামী রড বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৫২২৫) বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের নিচে খাদে পড়ে যায়। এসময় ব্রীজের নিচে চাপা পড়ে ট্রাকের ২ যাত্রী মা ও মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় শিশুসহ ৪ জন।
আহতদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল জানান, নিহতদের পরিবারে লাশ পৌছানো ও আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

Shares