আজ শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

শোকের মাসে বিএনপি নেতার বক্তব্যে তোলপাড়

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৭৭ বার

বাউফল (পটুয়াখালী)প্রতিনিধি:: আগষ্ট মাস শোকের মাস। বগারমত জায়গায় একত্রিত হয়ে কথা বলতেছি, শুনতে পারতেছি এ জন্য মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করতেছি। আজ বৃহস্পতিবার বগা ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবদুল জব্বার মৃধার এ বক্তব্যে সম্মেলনে উপস্থিত বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা হতভম্ব হয়ে যান। বিএনপি নেতার এ বক্তব্য ফেসবুকে ছড়িয়ে পড়লে কর্মী-সমর্থকদের সমালোচনার শিকার হন তিনি । তবে আওয়ামী লীগের কয়েক নেতা বিএনপি নেতা সত্য স্বীকার করে এ বক্তব্য দেয়ায় সাধুবাদ জানিয়েছেন।
দলীয় সূত্রে জানা গেছে, গত জুলাই মাসে উপজেলার ১৫ টি ইউনিয়নের মধ্যে ৯ টি ইউনিয়ন বিএনপি’র সম্মেলন সম্পন্ন করে উপজেলা বিএনপি। এরপর আসে আগষ্ট মাস। এ মাস শোকের মাস তাই বাকী ৬টি ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠান থেকে বিরত থাকে উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ। তবে কেন্দ্র থেকে সম্মেলন অনুষ্ঠানের তাগিদ দেয়া হলে গত মঙ্গলবার বিকালে কালিশুরি ইউনিয়ন বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত হয় উপজেলা বিএনপি’র সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজের বাসভবনের ছাদে।এ নিয়েও তৃনমূল নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

Shares