আজ রবিবার , ৩রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে অটো রিক্সার চাপায় ৮ বছরের শিশুর মৃত্যু হালুয়াঘাটে ট্রলির চাপায় ৮ বছরের শিশুর মৃত্যু নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ যুবক গ্রেফতার বিদ্যালয়ের কক্ষ থেকে নৈশ প্রহরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার বিদ্যালয়ের কক্ষ থেকে নৈশ প্রহরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র মুক্তির দাবীতে মিছিল বাউফলে অবরোধ কর্মসুচী পালন বাউফলে অবরোধ কর্মসুচী পালন ১৮০ বোতল ভারতীয় মদ আটক করল হালুয়াঘাট থানা পুলিশ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাহিদকে হালুয়াঘাটে সংবর্ধনা কু-প্রস্তাবে রাজী না হওয়ায় সংখ্যালঘু নারীকে নির্যাতন,সংবাদ সম্মেলনে মামলা না নেওয়ার অভিযোগ মিথ্যা মামলার প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন মুক্তাগাছায় সেকান্দর হত্যায় আটক দুই ইত্তেফাকুল উলামার নেতৃবৃন্দের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচারের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি আওয়ামিলীগ নেতা গোপাল সরকারকে প্রেসক্লাবের সংবর্ধনা

নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৪:১২ অপরাহ্ণ | নভেম্বর ১৪, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী::শেরপুরের নালিতাবাড়ীতে ৭০ বোতল ভারতীয় মদসহ মঞ্জুরুল ইসলাম (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।
মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে পৌরশহরের নয়ানিকান্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার পৌরশহরের নয়ানিকান্দা এলাকায় চেকপোস্ট চালায় থানা পুলিশ। এসময় একটি সিএনজিকে সন্দেহ হলে গতিরোধ করে তল্লাশি চালিয়ে ৭০ বোতল ভারতীয় মদসহ মঞ্জুরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মঞ্জুরুল ইসলাম শেরপুর সদর উপজেলার লসমনপুর এলাকার মৃত আ: কাদিরের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে পুলিশের এরূপ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Shares