আজ শনিবার , ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান

ময়মনসিংহের মুক্তাগাছায় বাস চাপায় মা-ছেলে নিহত, আহত- ৪

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪১ বার

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার সাতাশিয়া বিসিক মাঠ এলাকায় আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিএনজি চালিত অটোরিকশাকে একটি যাত্রীবাস পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে সাকিয়াতুল জান্নাত রিপা (২৭) ও তার কোলে থাকা শিশুপুত্র নাবিল (২) নিহত হন। এ সময় নিহত সাকিয়াতুল জান্নাত রিপার স্বামী মো. তারেক ও তাদের আরেক মেয়ে মারিয়ামসহ (৫) ৪ জন গুরুতর আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। নিহত সাকিয়াতুল জান্নাত রিপা মুক্তাগাছা উপজেলার গড়বাজাইল গ্রামের  বাসিন্দা।

মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা বলেন, আজ দুপুর সাড়ে ১২টার দিকে সিএনজি চালিত একটি অটোরিকশা মুক্তাগাছা থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে জামালপুর থেকে ছেড়ে আসা রাজিব পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে অটোরিকশাকে চাপা দিয়ে দ্রুত বেগে চলে যায়।

এতে ঘটনাস্থলেই রিপা ও শিশুপুত্র নিহত হন। এ সময় আহত হন আরো ৪ যাত্রী। রাজিব পরিবহনের বাসটি জেলার ত্রিশাল থেকে আটক করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

Shares