আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

ময়মনসিংহের মুক্তাগাছায় বাস চাপায় মা-ছেলে নিহত, আহত- ৪

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৪ বার

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার সাতাশিয়া বিসিক মাঠ এলাকায় আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিএনজি চালিত অটোরিকশাকে একটি যাত্রীবাস পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে সাকিয়াতুল জান্নাত রিপা (২৭) ও তার কোলে থাকা শিশুপুত্র নাবিল (২) নিহত হন। এ সময় নিহত সাকিয়াতুল জান্নাত রিপার স্বামী মো. তারেক ও তাদের আরেক মেয়ে মারিয়ামসহ (৫) ৪ জন গুরুতর আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। নিহত সাকিয়াতুল জান্নাত রিপা মুক্তাগাছা উপজেলার গড়বাজাইল গ্রামের  বাসিন্দা।

মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা বলেন, আজ দুপুর সাড়ে ১২টার দিকে সিএনজি চালিত একটি অটোরিকশা মুক্তাগাছা থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে জামালপুর থেকে ছেড়ে আসা রাজিব পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে অটোরিকশাকে চাপা দিয়ে দ্রুত বেগে চলে যায়।

এতে ঘটনাস্থলেই রিপা ও শিশুপুত্র নিহত হন। এ সময় আহত হন আরো ৪ যাত্রী। রাজিব পরিবহনের বাসটি জেলার ত্রিশাল থেকে আটক করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

Shares