আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

ময়মনসিংহের মুক্তাগাছায় বাস চাপায় মা-ছেলে নিহত, আহত- ৪

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯২ বার

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার সাতাশিয়া বিসিক মাঠ এলাকায় আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিএনজি চালিত অটোরিকশাকে একটি যাত্রীবাস পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে সাকিয়াতুল জান্নাত রিপা (২৭) ও তার কোলে থাকা শিশুপুত্র নাবিল (২) নিহত হন। এ সময় নিহত সাকিয়াতুল জান্নাত রিপার স্বামী মো. তারেক ও তাদের আরেক মেয়ে মারিয়ামসহ (৫) ৪ জন গুরুতর আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। নিহত সাকিয়াতুল জান্নাত রিপা মুক্তাগাছা উপজেলার গড়বাজাইল গ্রামের  বাসিন্দা।

মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা বলেন, আজ দুপুর সাড়ে ১২টার দিকে সিএনজি চালিত একটি অটোরিকশা মুক্তাগাছা থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে জামালপুর থেকে ছেড়ে আসা রাজিব পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে অটোরিকশাকে চাপা দিয়ে দ্রুত বেগে চলে যায়।

এতে ঘটনাস্থলেই রিপা ও শিশুপুত্র নিহত হন। এ সময় আহত হন আরো ৪ যাত্রী। রাজিব পরিবহনের বাসটি জেলার ত্রিশাল থেকে আটক করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

Shares