আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফলে ছাত্রলীগ নেতা ও এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ণ | জুন ২২, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি । পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ সম্পাদক জয় হাওলাদারকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার সন্ধ্যার দিকে মদনপুরা ইউনিয়নের সোনামুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সংরগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যা দিকে জয় হাওলাদার কনকদিয়া বাজার থেকে বাড়ি আসার পথে মদনপুরা ইউনিয়নের সোনামুদ্দিন মাদ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে ৮/১০ সন্ত্রাসী তার উপর হামলা করে এবং কুপিয়ে ও পিটিয়ে জখম করে । স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।
আহত জয় হাওলাদার বলেন,‘ আমি বাউফল উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদ রাহাদ ভাইর নেতৃত্বে ছাত্রলীগ করি এ কারণে প্রতিপক্ষের মনির খানের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয় এবং পিটিয়ে কুপিয়ে জখম করা হয়।’
অপর দিকে একই দিন সন্ধ্যার দিকে দাশপাড়া ইউনিয়ের পশ্চিম খেজুর বাড়িয়া গ্রামের গোলাবাড়ি এলাকায় আনিচুর রহমান (২২) নামের অপর এক এক মাদ্রাসার ছাত্রকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা । আহত আনিচ জানায়, তিনি ওই সময় বাড়ির কাছে একটি দোকানে আসলে মোহন ও রাজিবের নেতৃত্বে ৭-৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। তার ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয লোকজন তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে চিকিৎসা দিলেও হামলাকারীদের ভয়ে তিনি আত্মগোপনে আছেন। আনিচ বাউফল ছালেহিয়া ফাজিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র। তবে মোহন বলেন, ‘ এ ব্যাপারে আমি কিছু জানিনা।

Shares