আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে ছাত্রলীগ নেতা ও এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ণ | জুন ২২, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০৭ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি । পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ সম্পাদক জয় হাওলাদারকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার সন্ধ্যার দিকে মদনপুরা ইউনিয়নের সোনামুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সংরগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যা দিকে জয় হাওলাদার কনকদিয়া বাজার থেকে বাড়ি আসার পথে মদনপুরা ইউনিয়নের সোনামুদ্দিন মাদ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে ৮/১০ সন্ত্রাসী তার উপর হামলা করে এবং কুপিয়ে ও পিটিয়ে জখম করে । স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।
আহত জয় হাওলাদার বলেন,‘ আমি বাউফল উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদ রাহাদ ভাইর নেতৃত্বে ছাত্রলীগ করি এ কারণে প্রতিপক্ষের মনির খানের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয় এবং পিটিয়ে কুপিয়ে জখম করা হয়।’
অপর দিকে একই দিন সন্ধ্যার দিকে দাশপাড়া ইউনিয়ের পশ্চিম খেজুর বাড়িয়া গ্রামের গোলাবাড়ি এলাকায় আনিচুর রহমান (২২) নামের অপর এক এক মাদ্রাসার ছাত্রকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা । আহত আনিচ জানায়, তিনি ওই সময় বাড়ির কাছে একটি দোকানে আসলে মোহন ও রাজিবের নেতৃত্বে ৭-৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। তার ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয লোকজন তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে চিকিৎসা দিলেও হামলাকারীদের ভয়ে তিনি আত্মগোপনে আছেন। আনিচ বাউফল ছালেহিয়া ফাজিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র। তবে মোহন বলেন, ‘ এ ব্যাপারে আমি কিছু জানিনা।

Shares