আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা

আর্জে‌টিনার পতাকা টানাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৩ বার

নিজস্ব প্রতিবেদকঃ গোপালগ‌ঞ্জের মুকসুদপু‌রে আর্জে‌টিনার পতাকা টানাতে গি‌য়ে বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে জা‌বের শেখ হৃদয় না‌মে দশম শ্রেণির এক ছা‌ত্রের মৃত্যু হ‌য়ে‌ছে।

গতকাল শ‌নিবার সন্ধ্যা পৌ‌নে ৭টায় এই ঘটনা ঘ‌টে।

নিহত হৃদয় মুকসুদপুর উপ‌জেলার পুরাতন মুকসুদপুর গ্রা‌মের ফারুক খান উচ্চ বিদ্যাল‌য়ের বা‌ণিজ্য বিভা‌গের দশম শ্রেণির ছাত্র ও একই গ্রা‌মের আরিফুল  শেখের ছে‌লে।

নিহত  হৃদ‌য়ের প্র‌তি‌বেশী ও ফারুক খান উচ্চ বিদ্যাল‌য়ের সহকারী শিক্ষক  মুন্সী মো. না‌সির উ‌দ্দিন জা‌নি‌য়ে‌ছেন, শ‌নিবার সন্ধ্যায় গা‌ছে টানা‌নো আর্জেন্টিনার পতাকা বৃ‌ষ্টি‌তে বাকা হ‌য়ে যায়। সে‌টি সোজাভা‌বে টানাতে হৃদয় গা‌ছে ওঠে। গাছ‌টির সঙ্গে ছি‌ল বিদ্যুৎ ও ডিসলাই‌নের তার। গা‌ছে ওঠার পর সে বিদ্যুতা‌য়িত হয়। সেখান থে‌কে স্থানীয়রা তা‌কে বাঁশ দি‌য়ে ধাক্কা মে‌রে নি‌চে নামায়। প‌রে তা‌কে মুকসুদপুর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নেয়া হয়। হাসপাতা‌লে চি‌কিৎসা দেয়ার আ‌গেই  তার মৃত্যু হয়।

ঈ‌দের দিন মর্মান্তিত এই দুর্ঘটনার খব‌রে এলাকায় শো‌কের ছায়া নে‌মে আসে। গ্রামবাসী, শিক্ষক ও সহপা‌ঠীরা তা‌কে দেখ‌তে ভিড় ক‌রে।

র‌বিবার সকাল ৯টায় পশারগা‌তি মাদ্রাসা প্রাঙ্গ‌ণে হৃদয়ের নামা‌জে জানাজা শেষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে তাকে দাফন করা হয়।

Shares