আজ বুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

আর্জে‌টিনার পতাকা টানাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৮২ বার

নিজস্ব প্রতিবেদকঃ গোপালগ‌ঞ্জের মুকসুদপু‌রে আর্জে‌টিনার পতাকা টানাতে গি‌য়ে বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে জা‌বের শেখ হৃদয় না‌মে দশম শ্রেণির এক ছা‌ত্রের মৃত্যু হ‌য়ে‌ছে।

গতকাল শ‌নিবার সন্ধ্যা পৌ‌নে ৭টায় এই ঘটনা ঘ‌টে।

নিহত হৃদয় মুকসুদপুর উপ‌জেলার পুরাতন মুকসুদপুর গ্রা‌মের ফারুক খান উচ্চ বিদ্যাল‌য়ের বা‌ণিজ্য বিভা‌গের দশম শ্রেণির ছাত্র ও একই গ্রা‌মের আরিফুল  শেখের ছে‌লে।

নিহত  হৃদ‌য়ের প্র‌তি‌বেশী ও ফারুক খান উচ্চ বিদ্যাল‌য়ের সহকারী শিক্ষক  মুন্সী মো. না‌সির উ‌দ্দিন জা‌নি‌য়ে‌ছেন, শ‌নিবার সন্ধ্যায় গা‌ছে টানা‌নো আর্জেন্টিনার পতাকা বৃ‌ষ্টি‌তে বাকা হ‌য়ে যায়। সে‌টি সোজাভা‌বে টানাতে হৃদয় গা‌ছে ওঠে। গাছ‌টির সঙ্গে ছি‌ল বিদ্যুৎ ও ডিসলাই‌নের তার। গা‌ছে ওঠার পর সে বিদ্যুতা‌য়িত হয়। সেখান থে‌কে স্থানীয়রা তা‌কে বাঁশ দি‌য়ে ধাক্কা মে‌রে নি‌চে নামায়। প‌রে তা‌কে মুকসুদপুর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নেয়া হয়। হাসপাতা‌লে চি‌কিৎসা দেয়ার আ‌গেই  তার মৃত্যু হয়।

ঈ‌দের দিন মর্মান্তিত এই দুর্ঘটনার খব‌রে এলাকায় শো‌কের ছায়া নে‌মে আসে। গ্রামবাসী, শিক্ষক ও সহপা‌ঠীরা তা‌কে দেখ‌তে ভিড় ক‌রে।

র‌বিবার সকাল ৯টায় পশারগা‌তি মাদ্রাসা প্রাঙ্গ‌ণে হৃদয়ের নামা‌জে জানাজা শেষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে তাকে দাফন করা হয়।

Shares