আজ মঙ্গলবার , ৭ই এপ্রিল, ২০২০ ইং | ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে বৃদ্ধার মৃত্যু করোনায় ছিলনা বাগেরহাটে পথে পড়ে ছিলেন বৃদ্ধ নারী, কাছে যাচ্ছিলেন না কেউ হালুয়াঘাটে চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারধর করার অভিযোগ দেশে আরও ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৯ জন! মোট ১১৭ করোনায় দুদকের পরিচালক সাইফুর রহমানের মৃত্যু হালুয়াঘাটে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে এক বৃদ্ধার মৃত্যু করোনায় দুদকের এক পরিচালকের মৃত্যু! হালুয়াঘাটে সংবাদ কর্মীদের মাঝে বিএনপি নেতা রুবেলে’র পি.পি.ই বিতরণ হালুয়াঘাটে দুই শিক্ষার্থীসহ তিন শিশু অপহরণ! আটক-১ করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ তারাকান্দায় কুপিয়ে একজনকে হত্যা যুক্তরাষ্ট্রে একদিনেই করোনায় ১১৬৯ জনের মৃত্যু বাউফলে কর্মহীন ক্ষুধার্ত মানুষের কান্নারোধে এক ব্যাতিক্রম উদ্যোগ হালুয়াঘাটে করোনা ভাইরাস সু’রক্ষায় পিপিইসহ স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার-!

হালুয়াঘাটে সড়ক দূর্ঘটনায় নিহত ৪ ছাত্রের দাফন সম্পন্ন! পরিবারে শোকের মাতম

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০৩ বার

ওমর ফারুক সুমনঃ হাজারো মানুষের আবেগ ও সমবেদনার মধ্য দিয়ে হালুয়াঘাটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ছাত্রের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর ২ টা ও বিকেল ৪ টার সময় দু’দফা জানাজা শেষে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার বিলডোরা ইউনিয়নের রহেলা গ্রামের নূর ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২০) ও নজরুল ইসলামের ছেলে সাকিব (২০) এবং একই ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের সোহাগ মিয়ার ছেলে মিজানুর রহমান (২৫, বাঘমার গ্রামের নূর ইসলামের ছেলে সজিব (১৮)। নিহতরা সবাই ছাত্রদলের কর্মী ছিলেন বলে বিএনপি’র একাধিক সুত্র নিশ্চিৎ করেছেন। উল্লেখ্য গত শুক্রবার বিকেলে হালুয়াঘাট উপজেলার রঘুনাথপুর এলাকায় ঢাকাগামী ইমাম ট্রেইলওয়েজ বাস সার্ভিস ও ব্যাটারীচালিত অটোরিক্সার সংঘর্ষে ৪ জন নিহত হন। একই সাথে ৫ জন গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।
দূর্ঘটনায় নিহত স্বজনদের শান্তনা দিতে জানাযায় উপস্থিত হন হালুয়াঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, সহকারি কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স, ফুলপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল বাশার আকন্দ, হালুয়াঘাট উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক আলী আজগর, যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্জ সালমান ওমর রুবেল,হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, ৬ নং বিলডোরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেনসহ আরো অনেকে। এ সময় উপজেলা প্রশাসন ও জাতীয়তাবাদী দল (বিএনপি) পক্ষ থেকে নিহত ও আহতদের প্রত্যেক পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন। ##

Shares