আজ বৃহস্পতিবার , ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

বাউফলে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ আহত-৪

প্রকাশিতঃ ২:২৫ অপরাহ্ণ | জুন ০৪, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৮ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পূর্ব বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ চার ব্যক্তি আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় বাউফল থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে।
স্থানীয় ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার বগা ইউনিয়নের রাজনগর গ্রামের ওয়াজেদ মোল্লার ছেলে তোফায়েল মোল্লা তাঁর বাড়ীর সামনে সড়কে ময়লা নিস্কাশনের জন্য একটি পাইপ লাইনের সংযোগ দেয়। পরে স্থানীয় একটি মাদ্রাসার কাজে বালি সরবারহ করার সময়ে ওই পাইপটি ভেঙ্গ যায়। এতে পরিবেশ নষ্ট হয়ে যায় এবং আশপাশের বাসিন্ধাদের দীর্ঘদিন ধরে দুর্গন্ধের ভোগান্তি পোহাতে হয়। বিষয়টি প্রতিবেশী বুলবুল চৌধুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে অবহিত করায় ক্ষিপ্ত হয় তোফায়েল। এতে তোফায়েল ও বুলবুলের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। ঘটনার দিন গত মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে বুলবুল চৌধুরী একটি মৎস পুকুরে নেট জাল দিয়ে বেড়া দিতে গেলে ওই পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ তোফায়েল ও তাঁর ভাই মামুনসহ পরিবারের অন্যান্য সদস্যরা বাধা প্রদান করেন। এ সময়ে কথাকাটা কাটির এক পর্যায়ে তোফায়েলের নেতৃত্বে বাংলা কুড়াল ও লাঠিসোটা দিয়ে বুলবুল চেীধুরীর ওপর হামলা চালানো হয়। খবর পেয়ে বুলবুলকে রক্ষা করতে তাঁর শ্বাশুরী সেতারা বেগম ,স্ত্রী জিন্নাত আরা ও ছেলে রাইসুল এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। এতে বুলবুলসহ সেতারা বেগম, জিন্নাত ও রাইসুল আহত হয়। পরে আহতদের মধ্যে সেতারা বেগম ও রাইসুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
বাউফল থানার উপপরিদর্শক সাঈদ বলেন, এ ঘটনায় বুলবুলের স্ত্রী জিন্নাত আরা লিখিত এজাহার দাখিল করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares