আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

মেয়েকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে প্রাণ হারালো “মা”

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪০ বার

স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কালীগঞ্জে দাখিল পরীক্ষার্থী মেয়ে তাসমীম আক্তারকে (১৭) পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে মা সিমা বেগম খুকি (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় দাখিল পরীক্ষার্থী মেয়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত খুকি উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামের মো. ইব্রাহীম মোল্লার স্ত্রী। আহত তাসমীম উপজেলার ওই ইউনিয়নের খলাপাড়া দারুল উলুম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। জানা গেছে, মেয়ে তাসমীমকে নিয়ে ইজিবাইক ভাড়া করে কালীগঞ্জ পৌর এলাকার দুবার্টি এমইউ কামিল মাদ্রাসা পরীক্ষাকেন্দ্রে নিয়ে আসছিলেন মা। এ সময় কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে কালভার্ট থেকে নামার সময় ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক খাদে পড়ে যায়। এ ঘটনায় আহত মা ও মেয়ে স্থানীয়রা উদ্ধার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মা সিমা বেগম খুকিকে মৃত ঘোষণা করেন এবং মেয়েকে তাসমীমকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। কিন্তু শেষপর্যন্ত তাসমীমার আর পরীক্ষা দেওয়া সম্ভব হয়নি। এদিকে, দুর্ঘটনার পর চালক ইজিবাইক রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ইজিবাইকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ মিত্র জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Shares