আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

মেয়েকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে প্রাণ হারালো “মা”

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৪ বার

স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কালীগঞ্জে দাখিল পরীক্ষার্থী মেয়ে তাসমীম আক্তারকে (১৭) পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে মা সিমা বেগম খুকি (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় দাখিল পরীক্ষার্থী মেয়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত খুকি উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামের মো. ইব্রাহীম মোল্লার স্ত্রী। আহত তাসমীম উপজেলার ওই ইউনিয়নের খলাপাড়া দারুল উলুম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। জানা গেছে, মেয়ে তাসমীমকে নিয়ে ইজিবাইক ভাড়া করে কালীগঞ্জ পৌর এলাকার দুবার্টি এমইউ কামিল মাদ্রাসা পরীক্ষাকেন্দ্রে নিয়ে আসছিলেন মা। এ সময় কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে কালভার্ট থেকে নামার সময় ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক খাদে পড়ে যায়। এ ঘটনায় আহত মা ও মেয়ে স্থানীয়রা উদ্ধার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মা সিমা বেগম খুকিকে মৃত ঘোষণা করেন এবং মেয়েকে তাসমীমকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। কিন্তু শেষপর্যন্ত তাসমীমার আর পরীক্ষা দেওয়া সম্ভব হয়নি। এদিকে, দুর্ঘটনার পর চালক ইজিবাইক রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ইজিবাইকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ মিত্র জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Shares