আজ শুক্রবার , ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান বাউফলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেল ২৬২ দুস্থ পরিবার হালুয়াঘাটে ১০৮০ টাকায় এম্ভুলেন্স সেবা। উদ্ভোধন করলেন এমপি জুয়েল আরেং হালুয়াঘাট ডোবা থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন ময়মসিংরে ত্রিশালে জমে উঠছে কোরবানি পশুর হাট প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ পেল করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তারা

মেয়েকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে প্রাণ হারালো “মা”

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৩ বার

স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কালীগঞ্জে দাখিল পরীক্ষার্থী মেয়ে তাসমীম আক্তারকে (১৭) পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে মা সিমা বেগম খুকি (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় দাখিল পরীক্ষার্থী মেয়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত খুকি উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামের মো. ইব্রাহীম মোল্লার স্ত্রী। আহত তাসমীম উপজেলার ওই ইউনিয়নের খলাপাড়া দারুল উলুম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। জানা গেছে, মেয়ে তাসমীমকে নিয়ে ইজিবাইক ভাড়া করে কালীগঞ্জ পৌর এলাকার দুবার্টি এমইউ কামিল মাদ্রাসা পরীক্ষাকেন্দ্রে নিয়ে আসছিলেন মা। এ সময় কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে কালভার্ট থেকে নামার সময় ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক খাদে পড়ে যায়। এ ঘটনায় আহত মা ও মেয়ে স্থানীয়রা উদ্ধার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মা সিমা বেগম খুকিকে মৃত ঘোষণা করেন এবং মেয়েকে তাসমীমকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। কিন্তু শেষপর্যন্ত তাসমীমার আর পরীক্ষা দেওয়া সম্ভব হয়নি। এদিকে, দুর্ঘটনার পর চালক ইজিবাইক রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ইজিবাইকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ মিত্র জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Shares