আজ মঙ্গলবার , ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

সরকারী নির্দেশ অমান্য করায় ময়মনসিংহে দুই কোচিং সেন্টারকে সিলগালা

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৫ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহে সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং চালু রাখার অপরাধে নগরীর রামবাবু রোডে অবস্থিত ওরাকল ও বিসিএস কনফিডেন্স নামে দুটি কোচিং সেন্টারকে সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। ২৯ জানুয়ারী বুধবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা।
জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়শা হক জানান, চলতি বছরের এসএসসি পরীক্ষা উপলক্ষে প্রশ্নফাঁস ঠেকাতে শিক্ষা মন্ত্রণালয় ২৫ জানুয়ারি হতে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত সকল প্রকার কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা জারি করেছেন। কিন্তু এ নির্দেশনা অমান্য করে নগরীর রামবাবু রোডে অবস্থিত ওরাকল এবং কনফিডেন্স কোচিং সেন্টার তাদের কোচিং কার্যক্রম চালু রেখেছিল। এ অপরাধে ভ্রাম্যমাণ আদালত ওই দুই কোচিং সেন্টারকে অর্থদন্ড এবং সিলগালা করে দেয়া হয়।

Shares