আজ বুধবার , ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে টাকা ছাড়া মিলছেনা সেচ লাইসেন্স হালুয়াঘাটে এক শত গৃহহীন পরিবারকে প্রধান মন্ত্রীর দেয়া ঘর হস্তান্তর হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

সরকারী নির্দেশ অমান্য করায় ময়মনসিংহে দুই কোচিং সেন্টারকে সিলগালা

প্রকাশিতঃ ৯:৪৫ অপরাহ্ণ | জানুয়ারি ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১১৯ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহে সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং চালু রাখার অপরাধে নগরীর রামবাবু রোডে অবস্থিত ওরাকল ও বিসিএস কনফিডেন্স নামে দুটি কোচিং সেন্টারকে সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। ২৯ জানুয়ারী বুধবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা।
জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়শা হক জানান, চলতি বছরের এসএসসি পরীক্ষা উপলক্ষে প্রশ্নফাঁস ঠেকাতে শিক্ষা মন্ত্রণালয় ২৫ জানুয়ারি হতে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত সকল প্রকার কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা জারি করেছেন। কিন্তু এ নির্দেশনা অমান্য করে নগরীর রামবাবু রোডে অবস্থিত ওরাকল এবং কনফিডেন্স কোচিং সেন্টার তাদের কোচিং কার্যক্রম চালু রেখেছিল। এ অপরাধে ভ্রাম্যমাণ আদালত ওই দুই কোচিং সেন্টারকে অর্থদন্ড এবং সিলগালা করে দেয়া হয়।

Shares