আজ বুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স

ময়মনসিংহে সড়কে ঝড়লো ৪টি তাজা প্রাণ!

প্রকাশিতঃ ৬:৫৩ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৩৯ বার

ময়মনসিংহ সংবাদদাতাঃ ময়মনসিংহের ফুলপুর, তারাকান্দা ও ত্রিশালে রবিবার পৃথক তিন সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

পুলিশ জানায়, দুপুর সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় ইয়াসিন (৫০) এবং দীলিপ মিয়া (২২) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। ইয়াসিনের বাড়ি কুমিল্লার লাঙলপুরে। দীলিপের বাড়ি তারাকান্দার ঢাকুয়ায়। তারা তারাকান্দা থেকে মোটরসাইকেলযোগে ফুলপুরে যাচ্ছিলেন।

এদিকে, বেলা ১১টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলা নামকস্থানে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের কর্মচারি জুয়েল (৩০) নিহত হন। তিনি ময়মনসিংহ সদর উপজেলার দীঘারকান্দার নুরুল হকের ছেলে। তার সঙ্গী আহত সানিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, সকাল ৭টার দিকে ফুলপুর উপজেলার বালিয়ায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় রেজাউল করিম (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তার বাড়ি ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামে।

Shares