আজ সোমবার , ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

৩-১ গোলে হেরে বিদায় বাংলাদেশের

প্রকাশিতঃ ১২:৪০ পূর্বাহ্ণ | আগস্ট ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৯ বার

নিউজ ডেস্ক: এশিয়ান গেমস ফুটবলের গ্রুপ পর্বের খেলায় কাতারকে হারিয়ে শেষ ষোলোতে নাম লেখালেও ৩-১ গোলে হেরে দেশের পথ ধরল লাল সবুজের জার্সিধারীরা।শেষ ষোলোর খেলায় উত্তর কোরিয়ার বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ।

শুক্রবার (২৪ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার বেকাসির উইবাওয়া মুক্তি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

এশিয়ান গেমস ফুটবলের বর্তমান রানার্স আপ দল উত্তর কোরিয়ার বিপক্ষে না পেরে ওঠাটা অনুমেয় ছিল। কিন্তু সমানে সমান লড়াই করেছে বাংলাদেশ। দলের হয়ে একটি মাত্র গোল করেন সাদউদ্দীন।

খেলা শুরুর কয়েক মিনিটের মাথায় একটি গোল হজম করে সবুজের জার্সিধারীরা। ৩৮ মিনিটের মাথায় বাংলাদেশের জালে দ্বিতীয় গোলটি পোরার পর বিরতীতে যায় উ. কোরিয়া।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবার গোল করে কোরিয়া। শেষে অতিরিক্ত সময়ে কোরিয় জালে বল পোরেন সাদউদ্দীন।

এশিয়ান গেমস ফুটবলের এবারের আসরে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে উজবেকিস্তানের কাছে ৩-০ গোলে হারে বাংলাদেশ। তবে থাইল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে টুর্নামেন্টে নিজেদের আশা টিকিয়ে রেখেছিলেন জামাল ভূঁইয়ারা।

বাঁচামরার লড়াইয়ে নিজেদের শেষ ম্যাচে কাতারের বিপক্ষে ১-০ গোলের অবিস্মরণীয় এক জয় পায় সাদরা। ওই জয়ের মধ্য দিয়ে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ রানার্স-আপ হয়ে এশিয়ান গেমসের ইতিহাসে প্রথমবারের মতো নকআউট পর্বে জায়গা করে নিয়েছিল বাংলাদেশ।

Shares