আজ শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

আর্জেন্টিনা দল থেকে যে কারণে বাদ পরলেন মেসি

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫০ বার

স্পোর্টস ডেস্ক: গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে সামনের মাসে মার্কিন মুলুকে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ইতিমধ্যে সেজন্য ২৯ সদস্যের দল ঘোষণা করেছেন অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি। তবে তাতে রাখেননি লিওনেল মেসিকে।

কেন দলে রাখা হয়নি ছোট মেসিকে? এ নিয়ে জল্পনা-কল্পনা ছিলই। কারণ দল ঘোষণার সময় বিষয়টি পরিস্কার করেননি স্কালোনি।

অবশেষে মুখ খুললেন মেসি। জানালেন, মেসির পর্যাপ্ত বিশ্রাম দরকার। কেবল প্রতিযোগিতামূলক টুর্নামেন্টের জন্য তাকে বিবেচনা করা হবে।

আর্জেন্টিনা কোচ বলেন, মেসিকে নিয়ে আমাদের পরিকল্পনা একটু আলাদা। দীর্ঘদিন ধরে একা কাঁধে সে জাতীয় দলের ভার বহন করে বেড়াচ্ছে। তাকে আমরা পর্যাপ্ত বিশ্রামের সুযোগ দেব। তার এখন কম দৌড়ঝাঁপ করা উচিত। তাই কেবল ক্লাবের হয়ে খেলা চালিয়ে গেলেই হবে। জাতীয় দলের হয়ে প্রীতি ম্যাচ খেলতে এ প্রান্ত থেকে ও প্রান্ত ছোটাছুটির দরকার নেই।

জাতীয় দলের হয়ে প্রীতি ম্যাচ না খেলার কথা নিজ মুখেই জানিয়েছেন মেসি। স্বেচ্ছায় নির্বাসনে থাকতে চান তিনি। তবে কবে নাগাদ ফিরবেন-তা জানাননি। ফলে আদৌ আর্জেন্টিনা দলে পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার ফিরবেন কি না- সেটা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে।

বিষয়টি খোলাসা করতে পারেননি স্কালোনি। কিন্তু ওয়ান্ডারম্যানকে নিয়ে ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন তিনি, মেসি যাতে ক্লান্ত হয়ে না পড়ে, পর্যাপ্ত শ্বাস-প্রশ্বাসের সময় পান-সেজন্য তাকে দলে রাখা হয়নি। সময় হলেই তার ব্যাপারে সবকিছু জানতে পারবেন।

Shares