আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা

ময়মনসিংহে জ্বীনের বাদশার ৩ সদস্যসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪২ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের ০৩ জন এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী মোট গ্রেফতার ০৬ জন।”
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, গত ২১ সেপ্টেম্বর ডিবি পুলিশ ঈশ্বরগঞ্জের কবিরভূল সোমা এলাকা থেকে জ্বীনের বাদশা নামে ৩ প্রতারককে গ্রেফতার করেছে। দীর্ঘদিন যাবত জ্বীনের আছর করে গ্রামের সহজ সরল মানুষকে কবিরাজের পরিচয়ে চিকিৎসার নামে জ্বীনের আসর জমিয়ে ভুক্তভোগীদের স্বর্ণের কলসী, স্বর্ণের মূর্তি ও কোটি কোটি টাকার মালিক হওয়ার লোভ দেখিয়ে তাদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আসছে প্রতারক চক্রটি।”
গ্রেফতারকৃত জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের সদস্যরা হচ্ছেন ঐ গ্রামের মৃত সদর আলীর পুত্র মোঃ সোহেল (৩০) ও মোঃ হেলাল (৪০) ও মোয়াজ্জেমপুর পশ্চিমপাড়ার মৃত ইমাম হোসেনর পুত্র মানিক (৩৬)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে জ্বীনের ছবি, কাঠের তৈরী আসন ও কাগজে ঝুরি/ফুল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। এই ঘটনায় নান্দাইল থানার সাং-মাদারী নগর উত্তরপাড়ার মোঃ আবু সাইদের স্ত্রী মোছাঃ লাইলী বেগম (৩৮) প্রতারক চক্রের বিরুদ্ধে বার ল টাকার প্রতারনার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-৩১ তারিখ-২১/০৯/১৮ ইং ধারা-৪০৬/৪২০/১০৯ পেনাল কোড।”
এদিকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভাটিবারেরা এলাকা হতে অ/চ শান্তিনগর দিঘারাকান্দা (আবুল কাশেম এর বাসার ভাড়াটিয়া) ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ফুলপুরের জারুয়া রামনাহাপুর গ্রামের মাহবুব আলম (৪০) গ্রেফতার করে। ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন দাপুনিয়া থেকে ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ (পঁচিশ) গ্রাম হেরোইন আসামী মোঃ কাউছার আলী (২৫)। এবং ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী আঃ হক @ আকাশ মেম্বার (৪৫)। এদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

Shares