আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

ময়মনসিংহে জ্বীনের বাদশার ৩ সদস্যসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬১৪ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের ০৩ জন এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী মোট গ্রেফতার ০৬ জন।”
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, গত ২১ সেপ্টেম্বর ডিবি পুলিশ ঈশ্বরগঞ্জের কবিরভূল সোমা এলাকা থেকে জ্বীনের বাদশা নামে ৩ প্রতারককে গ্রেফতার করেছে। দীর্ঘদিন যাবত জ্বীনের আছর করে গ্রামের সহজ সরল মানুষকে কবিরাজের পরিচয়ে চিকিৎসার নামে জ্বীনের আসর জমিয়ে ভুক্তভোগীদের স্বর্ণের কলসী, স্বর্ণের মূর্তি ও কোটি কোটি টাকার মালিক হওয়ার লোভ দেখিয়ে তাদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আসছে প্রতারক চক্রটি।”
গ্রেফতারকৃত জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের সদস্যরা হচ্ছেন ঐ গ্রামের মৃত সদর আলীর পুত্র মোঃ সোহেল (৩০) ও মোঃ হেলাল (৪০) ও মোয়াজ্জেমপুর পশ্চিমপাড়ার মৃত ইমাম হোসেনর পুত্র মানিক (৩৬)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে জ্বীনের ছবি, কাঠের তৈরী আসন ও কাগজে ঝুরি/ফুল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। এই ঘটনায় নান্দাইল থানার সাং-মাদারী নগর উত্তরপাড়ার মোঃ আবু সাইদের স্ত্রী মোছাঃ লাইলী বেগম (৩৮) প্রতারক চক্রের বিরুদ্ধে বার ল টাকার প্রতারনার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-৩১ তারিখ-২১/০৯/১৮ ইং ধারা-৪০৬/৪২০/১০৯ পেনাল কোড।”
এদিকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভাটিবারেরা এলাকা হতে অ/চ শান্তিনগর দিঘারাকান্দা (আবুল কাশেম এর বাসার ভাড়াটিয়া) ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ফুলপুরের জারুয়া রামনাহাপুর গ্রামের মাহবুব আলম (৪০) গ্রেফতার করে। ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন দাপুনিয়া থেকে ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ (পঁচিশ) গ্রাম হেরোইন আসামী মোঃ কাউছার আলী (২৫)। এবং ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী আঃ হক @ আকাশ মেম্বার (৪৫)। এদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

Shares