আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

ময়মনসিংহে জ্বীনের বাদশার ৩ সদস্যসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬১ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের ০৩ জন এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী মোট গ্রেফতার ০৬ জন।”
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, গত ২১ সেপ্টেম্বর ডিবি পুলিশ ঈশ্বরগঞ্জের কবিরভূল সোমা এলাকা থেকে জ্বীনের বাদশা নামে ৩ প্রতারককে গ্রেফতার করেছে। দীর্ঘদিন যাবত জ্বীনের আছর করে গ্রামের সহজ সরল মানুষকে কবিরাজের পরিচয়ে চিকিৎসার নামে জ্বীনের আসর জমিয়ে ভুক্তভোগীদের স্বর্ণের কলসী, স্বর্ণের মূর্তি ও কোটি কোটি টাকার মালিক হওয়ার লোভ দেখিয়ে তাদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আসছে প্রতারক চক্রটি।”
গ্রেফতারকৃত জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের সদস্যরা হচ্ছেন ঐ গ্রামের মৃত সদর আলীর পুত্র মোঃ সোহেল (৩০) ও মোঃ হেলাল (৪০) ও মোয়াজ্জেমপুর পশ্চিমপাড়ার মৃত ইমাম হোসেনর পুত্র মানিক (৩৬)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে জ্বীনের ছবি, কাঠের তৈরী আসন ও কাগজে ঝুরি/ফুল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। এই ঘটনায় নান্দাইল থানার সাং-মাদারী নগর উত্তরপাড়ার মোঃ আবু সাইদের স্ত্রী মোছাঃ লাইলী বেগম (৩৮) প্রতারক চক্রের বিরুদ্ধে বার ল টাকার প্রতারনার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-৩১ তারিখ-২১/০৯/১৮ ইং ধারা-৪০৬/৪২০/১০৯ পেনাল কোড।”
এদিকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভাটিবারেরা এলাকা হতে অ/চ শান্তিনগর দিঘারাকান্দা (আবুল কাশেম এর বাসার ভাড়াটিয়া) ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ফুলপুরের জারুয়া রামনাহাপুর গ্রামের মাহবুব আলম (৪০) গ্রেফতার করে। ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন দাপুনিয়া থেকে ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ (পঁচিশ) গ্রাম হেরোইন আসামী মোঃ কাউছার আলী (২৫)। এবং ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী আঃ হক @ আকাশ মেম্বার (৪৫)। এদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

Shares