আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

ময়মনসিংহে জ্বীনের বাদশার ৩ সদস্যসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৩ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের ০৩ জন এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী মোট গ্রেফতার ০৬ জন।”
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, গত ২১ সেপ্টেম্বর ডিবি পুলিশ ঈশ্বরগঞ্জের কবিরভূল সোমা এলাকা থেকে জ্বীনের বাদশা নামে ৩ প্রতারককে গ্রেফতার করেছে। দীর্ঘদিন যাবত জ্বীনের আছর করে গ্রামের সহজ সরল মানুষকে কবিরাজের পরিচয়ে চিকিৎসার নামে জ্বীনের আসর জমিয়ে ভুক্তভোগীদের স্বর্ণের কলসী, স্বর্ণের মূর্তি ও কোটি কোটি টাকার মালিক হওয়ার লোভ দেখিয়ে তাদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আসছে প্রতারক চক্রটি।”
গ্রেফতারকৃত জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের সদস্যরা হচ্ছেন ঐ গ্রামের মৃত সদর আলীর পুত্র মোঃ সোহেল (৩০) ও মোঃ হেলাল (৪০) ও মোয়াজ্জেমপুর পশ্চিমপাড়ার মৃত ইমাম হোসেনর পুত্র মানিক (৩৬)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে জ্বীনের ছবি, কাঠের তৈরী আসন ও কাগজে ঝুরি/ফুল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। এই ঘটনায় নান্দাইল থানার সাং-মাদারী নগর উত্তরপাড়ার মোঃ আবু সাইদের স্ত্রী মোছাঃ লাইলী বেগম (৩৮) প্রতারক চক্রের বিরুদ্ধে বার ল টাকার প্রতারনার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-৩১ তারিখ-২১/০৯/১৮ ইং ধারা-৪০৬/৪২০/১০৯ পেনাল কোড।”
এদিকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভাটিবারেরা এলাকা হতে অ/চ শান্তিনগর দিঘারাকান্দা (আবুল কাশেম এর বাসার ভাড়াটিয়া) ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ফুলপুরের জারুয়া রামনাহাপুর গ্রামের মাহবুব আলম (৪০) গ্রেফতার করে। ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন দাপুনিয়া থেকে ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ (পঁচিশ) গ্রাম হেরোইন আসামী মোঃ কাউছার আলী (২৫)। এবং ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী আঃ হক @ আকাশ মেম্বার (৪৫)। এদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

Shares