আজ বৃহস্পতিবার , ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

ময়মনসিংহে জ্বীনের বাদশার ৩ সদস্যসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬২৫ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের ০৩ জন এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী মোট গ্রেফতার ০৬ জন।”
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, গত ২১ সেপ্টেম্বর ডিবি পুলিশ ঈশ্বরগঞ্জের কবিরভূল সোমা এলাকা থেকে জ্বীনের বাদশা নামে ৩ প্রতারককে গ্রেফতার করেছে। দীর্ঘদিন যাবত জ্বীনের আছর করে গ্রামের সহজ সরল মানুষকে কবিরাজের পরিচয়ে চিকিৎসার নামে জ্বীনের আসর জমিয়ে ভুক্তভোগীদের স্বর্ণের কলসী, স্বর্ণের মূর্তি ও কোটি কোটি টাকার মালিক হওয়ার লোভ দেখিয়ে তাদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আসছে প্রতারক চক্রটি।”
গ্রেফতারকৃত জ্বীনের বাদশা নামে প্রতারক চক্রের সদস্যরা হচ্ছেন ঐ গ্রামের মৃত সদর আলীর পুত্র মোঃ সোহেল (৩০) ও মোঃ হেলাল (৪০) ও মোয়াজ্জেমপুর পশ্চিমপাড়ার মৃত ইমাম হোসেনর পুত্র মানিক (৩৬)। গ্রেফতারকালে তাদের কাছ থেকে জ্বীনের ছবি, কাঠের তৈরী আসন ও কাগজে ঝুরি/ফুল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। এই ঘটনায় নান্দাইল থানার সাং-মাদারী নগর উত্তরপাড়ার মোঃ আবু সাইদের স্ত্রী মোছাঃ লাইলী বেগম (৩৮) প্রতারক চক্রের বিরুদ্ধে বার ল টাকার প্রতারনার অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-৩১ তারিখ-২১/০৯/১৮ ইং ধারা-৪০৬/৪২০/১০৯ পেনাল কোড।”
এদিকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ময়মনসিংহ কোতোয়ালী থানার ভাটিবারেরা এলাকা হতে অ/চ শান্তিনগর দিঘারাকান্দা (আবুল কাশেম এর বাসার ভাড়াটিয়া) ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ফুলপুরের জারুয়া রামনাহাপুর গ্রামের মাহবুব আলম (৪০) গ্রেফতার করে। ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন দাপুনিয়া থেকে ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ (পঁচিশ) গ্রাম হেরোইন আসামী মোঃ কাউছার আলী (২৫)। এবং ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী আঃ হক @ আকাশ মেম্বার (৪৫)। এদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

Shares