আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

লামায় পাহাড় ধ্বসে একই পরিবারের ৩ সদস্য নিহত

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ণ | জুলাই ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯০ বার

লামা (বান্দরবান) প্রতিনিধি; বান্দরবানের লামা উপজেলায় পাহাড় ধ্বসে একই পরিবারের শিশুসহ ৩ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বেলা ২টায় উপজেলার সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ড কালাইয়ার আগা নামক স্থানে এ পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। নিহতরা হলেন কালাইয়ার আগা এলাকার মাইন উদ্দিনের ছেলে মো. হানিফ (৩০), তার স্ত্রী রাজিয়া বেগম (২৫) ও তাদের মেয়ে হালিমা আক্তার (৩)।
নিহত হানিফের পার্শ্ববর্তী বাসিন্দা মো. শহিদুল ইসলাম মাষ্টার জানান, দুপুরে প্রচুর বৃষ্টিপাত হয়। সে সময় হানিফ স্ত্রী ও মেয়েকে নিয়ে মাটির ঘরের বারান্দায় ঘুমাচ্ছিলেন। হানিফের বসত বাড়ি হতে অন্তত পাঁচশত হাত দূরে বড় পাহাড়।

ভারী বৃষ্টিতে দূর হতে পাহাড় ধ্বসে গড়িয়ে এসে তার বসতবাড়িতে আঘাত করে। সাথে সাথে ভিজে মাটির দেয়াল তাদের গায়ের উপরে পড়লে ঘটনাস্থলে ঘুমন্ত অবস্থায় হানিফ, তার স্ত্রী ও মেয়ে মারা যায়।
নিহতদের লাশ উদ্ধারে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিস, জনপ্রতিনিধি ও স্থানীয়রা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে। ইউপি মেম্বার আশ্রাফ আলী জানান, বেলা ৩টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি বলেন, খবর জানা মাত্রই ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছি। এখন পথের মাঝামাঝি রয়েছি। লামা সুয়ালক সড়কের রাস্তার পাশে ব্যাপক পাহাড় ধ্বস হয়েছে।

Shares