আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

প্রধানমন্ত্রীর অনুদানের টাকা ফেরত পেলেন গৌরীপুরের হোসেন আলী

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৫ বার

,গৌরীপুর (ময়মনসিংহ)প্রতিনিধি:প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে মঞ্জুরীকৃত এককালীন আর্থিক বরাদ্দ ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয়া টাকা অবশেষে ফেরত পেলেন প্যারলাইসিস রোগে আক্রান্ত গৌরীপুর ইউনিয়ন আ.লীগ নেতা মোঃ হোসেন আলী (৫৬)। সোমবার (২ জুলাই) দুপুরে গৌরীপুর উপজেলার গজন্দর গ্রামে ওই অসুস্থ নেতার বাড়িতে গিয়ে প্রশাসনের পক্ষথেকে ইউএনও ফারহানা করিম তার হাতে নগদ ত্রিশ হাজার টাকা তুলে দেন। এসময় টাকা পেয়ে হোসেন আলী আনন্দে কেঁদে ফেলেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। টাকার অভাবে তার চিকিৎসাসেবা ব্যাহত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে গত বছর আর্থিক সাহায্য চেয়ে একটি আবেদন করেন তিনি। আবেদনের প্রেক্ষিতে হোসেন আলীর নামে চলতি বছরে ১৬ এপ্রিল প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে এককালীন ৩০ হাজার টাকা আর্থিক সাহায্য বরাদ্দ করা হয়।
জেলা প্রশাসকের কার্যালয়ের সাধারণ শাখা থেকে প্রতারনার মাধ্যমে ভূয়া হোসেন আলী চেক হাতিয়ে নেয়। ঘটনাটি পত্র-পত্রিকায় প্রকাশিত হওয়ার পর এনিয়ে প্রশাসনের টনক নড়ে।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান, যে প্রতারক ব্যক্তি জাল কাগজপত্র দিয়ে উল্লেখিত চেকটি হাতিয়ে নিয়েছিল তার সন্ধান পেয়েছে প্রশাসন, আপাতত তার পরিচয় প্রকাশ করা সম্ভব হচ্ছেনা। জেলা প্রশাসক কার্যালয়ের সাধারণ শাখার অফিস সহকারি আব্দুল বারেক জানান প্রশাসন খবর নিয়ে জানতে পারেন প্রতারক ব্যক্তি সংশ্লিষ্ট ব্যাংক থেকে চেক জমা দিয়ে এখনো টাকা উত্তোলন করেনি। উক্ত চেক যাতে না ভাংগাতে পারে এ বিষয়ে ব্যাংক কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।

Shares