আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

প্রধানমন্ত্রীর অনুদানের টাকা ফেরত পেলেন গৌরীপুরের হোসেন আলী

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১২ বার

,গৌরীপুর (ময়মনসিংহ)প্রতিনিধি:প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে মঞ্জুরীকৃত এককালীন আর্থিক বরাদ্দ ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয়া টাকা অবশেষে ফেরত পেলেন প্যারলাইসিস রোগে আক্রান্ত গৌরীপুর ইউনিয়ন আ.লীগ নেতা মোঃ হোসেন আলী (৫৬)। সোমবার (২ জুলাই) দুপুরে গৌরীপুর উপজেলার গজন্দর গ্রামে ওই অসুস্থ নেতার বাড়িতে গিয়ে প্রশাসনের পক্ষথেকে ইউএনও ফারহানা করিম তার হাতে নগদ ত্রিশ হাজার টাকা তুলে দেন। এসময় টাকা পেয়ে হোসেন আলী আনন্দে কেঁদে ফেলেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। টাকার অভাবে তার চিকিৎসাসেবা ব্যাহত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে গত বছর আর্থিক সাহায্য চেয়ে একটি আবেদন করেন তিনি। আবেদনের প্রেক্ষিতে হোসেন আলীর নামে চলতি বছরে ১৬ এপ্রিল প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে এককালীন ৩০ হাজার টাকা আর্থিক সাহায্য বরাদ্দ করা হয়।
জেলা প্রশাসকের কার্যালয়ের সাধারণ শাখা থেকে প্রতারনার মাধ্যমে ভূয়া হোসেন আলী চেক হাতিয়ে নেয়। ঘটনাটি পত্র-পত্রিকায় প্রকাশিত হওয়ার পর এনিয়ে প্রশাসনের টনক নড়ে।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম জানান, যে প্রতারক ব্যক্তি জাল কাগজপত্র দিয়ে উল্লেখিত চেকটি হাতিয়ে নিয়েছিল তার সন্ধান পেয়েছে প্রশাসন, আপাতত তার পরিচয় প্রকাশ করা সম্ভব হচ্ছেনা। জেলা প্রশাসক কার্যালয়ের সাধারণ শাখার অফিস সহকারি আব্দুল বারেক জানান প্রশাসন খবর নিয়ে জানতে পারেন প্রতারক ব্যক্তি সংশ্লিষ্ট ব্যাংক থেকে চেক জমা দিয়ে এখনো টাকা উত্তোলন করেনি। উক্ত চেক যাতে না ভাংগাতে পারে এ বিষয়ে ব্যাংক কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।

Shares