আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির সভাপতি প্রার্থী নাদিম আহমেদের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:৩১ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৩ বার

স্টাফ রিপোর্টারঃ গত ২৯ জুন অনুষ্ঠিত হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচনকে ঘিরে  পৌর শহরের পোষ্ট অফিস সংলগ্ন নিজস্ব কার্যালয়ে ১ জুলাই দুপুরে সমিতির পর পর তিন বারের নির্বাচিত সভাপতি সভাপতি প্রার্থী নাদিম আহমেদ সংবাদ সম্মেলন করেছেন ।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন,গত ২৯ জুন অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি ও সমাজকল্যাণ সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে প্রতি পক্ষের প্রার্থী নির্বাচন কমিশনের যোগসাজসে ৩টি ব্যালট বই সংগ্রহ পূর্বক জাল ভোট প্রদান করেন। জাল ভোটের বিষয়টি তাৎক্ষনিক প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক এনামুল হক চুন্নুকে অবগত করার পর অনিয়ম হয়নি বলে নির্বাচন কমিশনার অশ্বস্থ করেন। অনেক ভোটার ভোটাধিকার প্রয়োগ করতে না পাড়ায় ক্ষুব্ধ হয়ে ফিরে যান। তিনি আরো বলেন, সমিতিরি মোট ভোটারের সংখ্যা ১১৬৬ হলেও  ১২০০ ভোট কাস্টিং হয়েছে।  পরে নির্বাচন কমিশনার অনুষ্ঠিত ২৯ জুনের নির্বাচন বাতিল করে আগামী ৩ জুলাই ভোট গ্রহনের দিন ঘোষণা করেন। তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা না থাকায় ৩ জুলাই ঘোষিত নির্বাচন বাতিল করে নিজের প্রার্থীতা প্রত্যাহার করেন। সেই সাথে ভোটারদের পক্ষ থেকে নতুন নির্বাচন কমিশন গঠন করে পূনরায় সকল পদে নতুন নির্বাচনের তফসীল ঘোষনা করা জন্য সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দাবী জানান।

Shares