আজ বৃহস্পতিবার , ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির সভাপতি প্রার্থী নাদিম আহমেদের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:৩১ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬৮ বার

স্টাফ রিপোর্টারঃ গত ২৯ জুন অনুষ্ঠিত হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচনকে ঘিরে  পৌর শহরের পোষ্ট অফিস সংলগ্ন নিজস্ব কার্যালয়ে ১ জুলাই দুপুরে সমিতির পর পর তিন বারের নির্বাচিত সভাপতি সভাপতি প্রার্থী নাদিম আহমেদ সংবাদ সম্মেলন করেছেন ।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন,গত ২৯ জুন অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি ও সমাজকল্যাণ সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে প্রতি পক্ষের প্রার্থী নির্বাচন কমিশনের যোগসাজসে ৩টি ব্যালট বই সংগ্রহ পূর্বক জাল ভোট প্রদান করেন। জাল ভোটের বিষয়টি তাৎক্ষনিক প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক এনামুল হক চুন্নুকে অবগত করার পর অনিয়ম হয়নি বলে নির্বাচন কমিশনার অশ্বস্থ করেন। অনেক ভোটার ভোটাধিকার প্রয়োগ করতে না পাড়ায় ক্ষুব্ধ হয়ে ফিরে যান। তিনি আরো বলেন, সমিতিরি মোট ভোটারের সংখ্যা ১১৬৬ হলেও  ১২০০ ভোট কাস্টিং হয়েছে।  পরে নির্বাচন কমিশনার অনুষ্ঠিত ২৯ জুনের নির্বাচন বাতিল করে আগামী ৩ জুলাই ভোট গ্রহনের দিন ঘোষণা করেন। তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা না থাকায় ৩ জুলাই ঘোষিত নির্বাচন বাতিল করে নিজের প্রার্থীতা প্রত্যাহার করেন। সেই সাথে ভোটারদের পক্ষ থেকে নতুন নির্বাচন কমিশন গঠন করে পূনরায় সকল পদে নতুন নির্বাচনের তফসীল ঘোষনা করা জন্য সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দাবী জানান।

Shares