আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির সভাপতি প্রার্থী নাদিম আহমেদের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:৩১ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৮ বার

স্টাফ রিপোর্টারঃ গত ২৯ জুন অনুষ্ঠিত হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচনকে ঘিরে  পৌর শহরের পোষ্ট অফিস সংলগ্ন নিজস্ব কার্যালয়ে ১ জুলাই দুপুরে সমিতির পর পর তিন বারের নির্বাচিত সভাপতি সভাপতি প্রার্থী নাদিম আহমেদ সংবাদ সম্মেলন করেছেন ।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন,গত ২৯ জুন অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি ও সমাজকল্যাণ সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে প্রতি পক্ষের প্রার্থী নির্বাচন কমিশনের যোগসাজসে ৩টি ব্যালট বই সংগ্রহ পূর্বক জাল ভোট প্রদান করেন। জাল ভোটের বিষয়টি তাৎক্ষনিক প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক এনামুল হক চুন্নুকে অবগত করার পর অনিয়ম হয়নি বলে নির্বাচন কমিশনার অশ্বস্থ করেন। অনেক ভোটার ভোটাধিকার প্রয়োগ করতে না পাড়ায় ক্ষুব্ধ হয়ে ফিরে যান। তিনি আরো বলেন, সমিতিরি মোট ভোটারের সংখ্যা ১১৬৬ হলেও  ১২০০ ভোট কাস্টিং হয়েছে।  পরে নির্বাচন কমিশনার অনুষ্ঠিত ২৯ জুনের নির্বাচন বাতিল করে আগামী ৩ জুলাই ভোট গ্রহনের দিন ঘোষণা করেন। তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা না থাকায় ৩ জুলাই ঘোষিত নির্বাচন বাতিল করে নিজের প্রার্থীতা প্রত্যাহার করেন। সেই সাথে ভোটারদের পক্ষ থেকে নতুন নির্বাচন কমিশন গঠন করে পূনরায় সকল পদে নতুন নির্বাচনের তফসীল ঘোষনা করা জন্য সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দাবী জানান।

Shares