আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির সভাপতি প্রার্থী নাদিম আহমেদের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:৩১ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯২ বার

স্টাফ রিপোর্টারঃ গত ২৯ জুন অনুষ্ঠিত হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নির্বাচনকে ঘিরে  পৌর শহরের পোষ্ট অফিস সংলগ্ন নিজস্ব কার্যালয়ে ১ জুলাই দুপুরে সমিতির পর পর তিন বারের নির্বাচিত সভাপতি সভাপতি প্রার্থী নাদিম আহমেদ সংবাদ সম্মেলন করেছেন ।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন,গত ২৯ জুন অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি ও সমাজকল্যাণ সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে প্রতি পক্ষের প্রার্থী নির্বাচন কমিশনের যোগসাজসে ৩টি ব্যালট বই সংগ্রহ পূর্বক জাল ভোট প্রদান করেন। জাল ভোটের বিষয়টি তাৎক্ষনিক প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক এনামুল হক চুন্নুকে অবগত করার পর অনিয়ম হয়নি বলে নির্বাচন কমিশনার অশ্বস্থ করেন। অনেক ভোটার ভোটাধিকার প্রয়োগ করতে না পাড়ায় ক্ষুব্ধ হয়ে ফিরে যান। তিনি আরো বলেন, সমিতিরি মোট ভোটারের সংখ্যা ১১৬৬ হলেও  ১২০০ ভোট কাস্টিং হয়েছে।  পরে নির্বাচন কমিশনার অনুষ্ঠিত ২৯ জুনের নির্বাচন বাতিল করে আগামী ৩ জুলাই ভোট গ্রহনের দিন ঘোষণা করেন। তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা না থাকায় ৩ জুলাই ঘোষিত নির্বাচন বাতিল করে নিজের প্রার্থীতা প্রত্যাহার করেন। সেই সাথে ভোটারদের পক্ষ থেকে নতুন নির্বাচন কমিশন গঠন করে পূনরায় সকল পদে নতুন নির্বাচনের তফসীল ঘোষনা করা জন্য সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দাবী জানান।

Shares