আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ঢাকার নয়াপল্টনে খালেদা জিয়ার মুক্তির দাবীতে নেতাকর্মীদের ঢল

প্রকাশিতঃ ৬:১৮ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩১ বার

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। শুক্রবার বিকেল ৩টার দিকে এ সমাবেশ শুরু হয়। মঞ্চে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, সেলিমা রহমান, উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, বিএনপি দক্ষিণের সেক্রেটারি কাজী আবুল বাশার, আব্দুস সালাম আজাদ, আমিরুল ইসলাম আলীমসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীদের ঢল নেমেছে নয়াপল্টনে। কাকরাইল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত বিএনপির নেতাকর্মীদের ভিড়ে লোকে লোকারণ্য হয়ে গেছে।

জুম্মার নামাযের আগেই পল্টন ও আশেপাশের এলাকায় জড়ো হতে থাকে নেতাকর্মীরা। নামাজের পর পরই ছোট ছোট মিছিল নিয়ে এসে নেতাকর্মী মঞ্চের সামনে আসন গ্রহণ করতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জনাকীর্ণ হয়ে পড়ে বিএনপি কার্যালয় এলাকা। পৌনে ৩ টার দিকে কাকরাইল থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে পড়ে।
গত ১৫ জুলাই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম এ কর্মসূচি ঘোষণা করেন। এর আগেও খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বেশ কয়েকবার বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় বিএনপি। কিন্তু তাতে পুলিশের অনুমতি না পাওয়ায় তা স্থগিত করতে হয়েছে বিএনপিকে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের অনলাইন নিউজ পোর্টাল ডিএমপি নিউজ সূত্রে জানা গেছে, ২৩ শর্তে শুক্রবার বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে।

Shares