আজ সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

ভূমিহীন মুক্ত করতে নালিতাবাড়ীতে টাস্কফোর্সের সভা

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ণ | মার্চ ০৯, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫২ বার

মোঃ দৌলত হোসেনন, নালিতাবাড়ী:
মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী সারাদেশের ন্যায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলাকে ভুমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে টাস্কফোর্স কমিটির এক যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের সভাকক্ষ মেঘমালায় এই যৌথসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি) ঈফফাত জাহান তুলি।বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ‍্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস সবুর, সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার, মঞ্জুরুল আহসান, আমিরুল ইসলাম ও আব্দুল মোমেন প্রমুখ। এ সময় জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তর প্রধানগণ ও গণমাধ‍্যমকর্মীরা অংশ গ্রহণ করেন।

Shares