আজ শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

হালুয়াঘাটে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিএনপির বিজয় দিবস উদযাপন

প্রকাশিতঃ ৭:৪৩ অপরাহ্ণ | ডিসেম্বর ১৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৫৮ বার

স্টাফ রিপোর্টারঃ মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ১০ টায় উপজেলা বিএনপি আয়োজনে হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এর পর বিরাট বর্নাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
জাতীয় ও দলীয় রঙীন পতাকা,শহীদ জিয়া,বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পোট্রের্ট শোভিত শোভাযাত্রা হালয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ড থেকে শুরু করে মধ্য বাজার,উত্তর বাজার, কাঁচা বাজার, পাঠাগার, পুরাতন বাসস্ট্যান্ড,উপজেলা হয়ে সাবরেজিস্টার অফিস প্রাঙ্গনে শহীদ স্মৃতি সৌধে এসে শেষ হয়।
শহীদ স্মৃতিসৌধে সৈয়দ এমরান সালেহ প্রিন্স তার নিজের পক্ষ থেকে এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পৃথক ভাবে পুষ্পমাল্য অর্পণ করেন।
পরে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স আজ মহান বিজয় দিবস উপলক্ষে হালুয়াঘাট উপজেলায় শহীদ স্মৃতি সৌধে পুষ্পার্ঘ্য অর্পন শেষে স্মৃতি সৌধ চত্বরে বিজয় দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহান স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, লক্ষ লক্ষ মানুষের আত্মদান এবং কোটি কোটি মানুষের অবর্ণনীয় দুর্দশার বিনিময় বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হলেও স্বাধীনতার ৪৯ বছর পরেও স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে নাই।
হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে বিএনপি নেতা আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, জয়নাল আবেদীন ফকির এসময় বক্তব্য রাখেন।
কর্মসূচিতে সাবেক চেয়ারম্যা মোঃ আবদুল হামিদ, আব্দুল আজিজ খান, মিজানুর রহমান,হোসনে আরা নীলু, মোশাররফ হোসেন,আবদুস সাত্তার, আনোয়ার হোসেন, আনোয়ার হোসেন খান সেলিম, মাসুম বিল্লাহ,
ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান,তাঁতী দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল লতিফ, শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ এবং কর্মীরা উপস্থিত ছিলেন।

Shares