আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

সোহেলকে গ্রেফতার না করার নির্দেশ

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ | জুলাই ০৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৮ বার

অনলাইন ডেস্কঃ বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে মামলা ছাড়া কারাগারের গেট থেকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
এ সংক্রান্ত এক আবেদনের শুনানি নিয়ে সোমবার (৮ জুলাই) হাইকোর্টের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।আদালতে এদিন সোহেলের আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মাসুদ রানা।পরে আইনজীবী মাসুদ রানা সাংবাদিকদের জানান, হাবিব-উন-নবী খান সোহেল জামিনে মুক্তি পেলেই ফের কারাগেটের সামনে থেকে গ্রেফতার করা হয় কিংবা ভিন্ন কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। এ আশংকা থেকে কারাফটকে তাকে গ্রেফতার বা হয়রানি না করতে নির্দেশনা চেয়ে আবেদন করি। আদালত আমাদের আবেদনের শুনানি নিয়ে আজ এ আদেশ দেন।
হাবিব-উন -নবী খান সোহেলের বিরুদ্ধে প্রায় ছয়শ মামলা রয়েছে। এর মধ্যে অনেক মামলাতেই হাইকোর্ট থেকে তিনি জামিন পেয়েছেন। গত ৩ জুলাই পল্টন ও রমনা থানার দুই মামলায় জজকোর্ট থেকে তিনি জামিন পান। ২০১৮ সালের ৬ ফেব্রুয়ারি রাজধানীর মালিবাগ থেকে সোহেলকে আটক করা হয়। এরপর থেকে তিনি কারাগারে আছেন।

Shares