আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

সোহেলকে গ্রেফতার না করার নির্দেশ

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ | জুলাই ০৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৫ বার

অনলাইন ডেস্কঃ বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে মামলা ছাড়া কারাগারের গেট থেকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
এ সংক্রান্ত এক আবেদনের শুনানি নিয়ে সোমবার (৮ জুলাই) হাইকোর্টের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।আদালতে এদিন সোহেলের আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মাসুদ রানা।পরে আইনজীবী মাসুদ রানা সাংবাদিকদের জানান, হাবিব-উন-নবী খান সোহেল জামিনে মুক্তি পেলেই ফের কারাগেটের সামনে থেকে গ্রেফতার করা হয় কিংবা ভিন্ন কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। এ আশংকা থেকে কারাফটকে তাকে গ্রেফতার বা হয়রানি না করতে নির্দেশনা চেয়ে আবেদন করি। আদালত আমাদের আবেদনের শুনানি নিয়ে আজ এ আদেশ দেন।
হাবিব-উন -নবী খান সোহেলের বিরুদ্ধে প্রায় ছয়শ মামলা রয়েছে। এর মধ্যে অনেক মামলাতেই হাইকোর্ট থেকে তিনি জামিন পেয়েছেন। গত ৩ জুলাই পল্টন ও রমনা থানার দুই মামলায় জজকোর্ট থেকে তিনি জামিন পান। ২০১৮ সালের ৬ ফেব্রুয়ারি রাজধানীর মালিবাগ থেকে সোহেলকে আটক করা হয়। এরপর থেকে তিনি কারাগারে আছেন।

Shares