আজ মঙ্গলবার , ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে ১২শত মানুষের মাঝে ‘প্রিন্সে’র শীত বস্ত্র বিতরণ পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নিহত ১ ময়মনসিংহের ত্রিশাল সরকারি নজরুল একাডেমি ভর্তির লটারীর ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশাল কুড়াগাছা রাস্তার বেহাল দশা ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার বাতিলকৃত নির্বাচন ১৪ই ফেব্রুয়ারী আর কলেজে ভর্তি হওয়া হলো না নুসরাতের দুইবারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নয়, হাইকোর্টের রায় স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হলেন বাউফলের মাজহারুল তামিম বাউফল প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন বাউফলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত যাত্রীবাহি বাসে অজ্ঞান পার্টির ৫ জন ধৃত বাউফলে গোদরোগ প্রতিরোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু এনাম ডেন্টাল কেয়ার পরিবার গভীর ভাবে শোকাহত বাবলুর মৃত্যুতে

সোহেলকে গ্রেফতার না করার নির্দেশ

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ | জুলাই ০৮, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪২ বার

অনলাইন ডেস্কঃ বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে মামলা ছাড়া কারাগারের গেট থেকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
এ সংক্রান্ত এক আবেদনের শুনানি নিয়ে সোমবার (৮ জুলাই) হাইকোর্টের বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।আদালতে এদিন সোহেলের আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মাসুদ রানা।পরে আইনজীবী মাসুদ রানা সাংবাদিকদের জানান, হাবিব-উন-নবী খান সোহেল জামিনে মুক্তি পেলেই ফের কারাগেটের সামনে থেকে গ্রেফতার করা হয় কিংবা ভিন্ন কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। এ আশংকা থেকে কারাফটকে তাকে গ্রেফতার বা হয়রানি না করতে নির্দেশনা চেয়ে আবেদন করি। আদালত আমাদের আবেদনের শুনানি নিয়ে আজ এ আদেশ দেন।
হাবিব-উন -নবী খান সোহেলের বিরুদ্ধে প্রায় ছয়শ মামলা রয়েছে। এর মধ্যে অনেক মামলাতেই হাইকোর্ট থেকে তিনি জামিন পেয়েছেন। গত ৩ জুলাই পল্টন ও রমনা থানার দুই মামলায় জজকোর্ট থেকে তিনি জামিন পান। ২০১৮ সালের ৬ ফেব্রুয়ারি রাজধানীর মালিবাগ থেকে সোহেলকে আটক করা হয়। এরপর থেকে তিনি কারাগারে আছেন।

Shares